বাংলা সিরিয়াল

নতুন করে নতুন রূপে আসছেন ইন্দ্রানী! নতুন গেম শো এর হাত ধরে আবার ছোট পর্দায় ফিরবেন অভিনেত্রী! প্রমো দেখে ভীষণ খুশি দর্শক

বেশ কিছুদিন ধরেই টলিপাড়ায় গুঞ্জন চলছিল যে পর্দায় ফিরছেন ইন্দ্রানী হালদার। গুঞ্জন শোনা মাত্রই সোশ্যাল মিডিয়ায় কথাবার্তা হওয়া শুরু হয় যে আবারও হয়তো ইন্দ্রানী ফিরবেন পরমা বা শ্রীময়ীর মতো কোন চরিত্র নিয়ে। কিন্তু না এবারের বিষয়টি ঠিক তেমন নয়। সবাইকে চমকে দিয়ে এবার শোনা গেল যে ছোটপর্দায় একটি নতুন গেম শো নিয়ে আসতে চলেছেন ইন্দ্রানী। জানা যাচ্ছে জি বাংলার হাত ধরে আবারো ছোটপর্দায় দেখতে পাওয়া যাবে এই অভিনেত্রীকে। সম্প্রতি জি বাংলা তরফ থেকে এর নতুন প্রমো প্রকাশে আনা হয়। আর সেখান থেকেই সমস্ত রকম জল্পনা থেকে মুক্তি পেয়েছেন দর্শক।

জি বাংলা হাত ধরে আসছে নতুন গেম শো “ঘরে ঘরে জী বাংলা”। সেখানেই সঞ্চালিকার আসনে দেখতে পাওয়া যাবে ইন্দ্রানী হালদার কে। জানা গিয়েছে গেম শোটি একেবারেই নারী কেন্দ্রিক। শোতে মজার মজার খেলার পাশাপাশি থাকবে নির্ভেজাল আড্ডা, গান এমনকি সামিল হতে পারবেন পরিবারের সদস্যরা। তবে একটি বড় সড় টুইস্ট হলো দিদি নাম্বার ওয়ান এর মত কোন সুসজ্জিত মঞ্চে হবে না এই গেম শোতে। ইন্দ্রানী নিজেই তাঁর পুরো টিম নিয়ে পৌঁছে যাবেন প্রতিযোগী গৃহিণীদের বাড়িতে। প্রসঙ্গত সোশ্যাল মিডিয়া জুড়ে এই গেম শো এর ধরন জেনে সকলেই এই গেম শোটিকে তুলনা করছে রোজগিরি গিন্নির সাথে। প্রসঙ্গত এই স্বটিও যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছিল টেলিভিশন মহলের দর্শকদের কাছে।

ছোট পর্দায় ইন্দ্রানী বড় পর্দার সমান জনপ্রিয়তা পেয়েছিলেন। পরমা ও শ্রীময় চরিত্র এখনও দর্শকের চোখে লেগে আছে। অভিনেত্রীর অনুরাগীরা চাইছেন তিনি যেন আবার ফিরে আসেন ছোটপর্দায়। বড় পর্দায় দেখতে পাওয়া গেলেও দর্শকদের সাধ মেটেনি। রীতিমতো দর্শকদের চাহিদা পূরণ করতেই জি বাংলায় ননফিকশন গেম শো এর হাত ধরে আবার প্রত্যেকদিন বাংলার দর্শকের ঘরে ঘরে পৌঁছে যাবেন ইন্দ্রানী। তবে এই নতুন গেম শো শুরু হলে একটা প্রশ্ন থেকেই যায় যে তাহলে কি রচনা ব্যানার্জীর সঞ্চালিত দিদি নাম্বার ওয়ান বন্ধ হয়ে যাবে? যদিও সে বিষয়ে এখনো কিছুই জানানো হয়নি চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে।

বড় পর্দার অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী ইন্দ্রানী হালদার। বয়সের সাথে সাথে এখন বড় পর্দায় নায়িকার চরিত্র করবেন না তিনি। তবে বড় পর্দা থেকে দীর্ঘ দিনের বিরতির পর আবার কুলের আচার সিনেমার হাত ধরে বড় পর্দায় এসেছেন। সেখানেও তাঁর চরিত্র যথেষ্ট অথেন্টিক। ছোট পর্দায় বিভিন্ন ধারাবাহিকের মধ্য দিয়েও বড় পর্দা সমান জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেত্রী। সেজন্যই ছোটপর্দায়ের জনপ্রিয়তা তাঁর দিনদিন বেড়েছে। এছাড়াও এই বছর এই ওয়েব সিরিজেও পা রেখেছেন তিনি। জানা গিয়েছে বর্তমানে অভিনেত্রীর হাতে বেশ কয়েকটি কাজের অফার রয়েছে। তবে জি বাংলার এই নতুন গেম শো এর সঞ্চালিকা রূপে ইন্দ্রানীকে দর্শক ঠিক কতটা পছন্দ করবেন তার উত্তর দিবে সময়।

Back to top button