বাংলা সিরিয়াল

মেয়ে গাড়ি চালালে চড়েন না ‘ঊর্মি’ অন্বেষার বাবা, দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে অভিনেত্রী অন্বেষা হাজরার বাবা ফাঁস করলেন অন্বেষার গাড়ি চালানোর গল্প

কয়েকদিন আগেই শেষ হয়েছে দিদি নাম্বার ওয়ান সিজন ৮ আর গত সপ্তাহেই ভালোবাসার দিনে অর্থাৎ ১৪ই ফেব্রুয়ারি শুরু হয়েছে নতুন সিজেন দিদি নাম্বার ওয়ান সিজন ৯। আর সেই সিজনের প্রথম এপিসোড হাজির হয়েছিলেন টেলিভিশনের ছোটপর্দার বিশিষ্ট অভিনেত্রী অন্বেষা হাজরা, দিতিপ্রিয়া রায়, সন্দীপ্তা সেন এবং উষসী রায়। ঐদিন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে অন্বেষার বাবা ফাঁস করলেন অন্বেষার গাড়ি চালানোর গল্প।

ঐদিন রচনা ব্যানার্জি অন্বেষার বাবা অভিজিৎ হাজরা কাছে প্রশ্ন করেন যে মেয়ে তো ধারাবাহিকে খুব গাড়ি চালায় তা বাস্তবে কি কোনদিনও আপনাকে পাশে বসেই গাড়ি চালিয়েছে? রচনা এই প্রশ্নের উত্তরে অন্বেষার বাবা অভিজিৎবাবু উত্তর দেন ‘আমার আসলে অত টাকার ইন্সোরেন্স করা নেই।’অভিজিত বাবুর মুখে এই কথাটা শুনে রচনা ব্যানার্জির সঙ্গে সঙ্গে বাকি অভিনেত্রীরাও হাসতে শুরু করে দেয়।

দিদি নাম্বার ওয়ান হলো এমন একটি প্লাটফর্ম যেখানে বাংলার বিভিন্ন প্রান্ত থেকে দিদিরা উঠে আসে তাদের জীবন সংগ্রামের গল্প তুলে ধরতেন। রচনা ব্যানার্জীর নিত্যদিন তাদের কাছ থেকে অনুপ্রাণিত হন এবং বাকিদের সাহস যোগানো চেষ্টা করে থাকেন। এই শো এর জনপ্রিয়তা বহুদূর সকলেই দিদি নাম্বার ওয়ান কে সেরা রিয়েলিটি-শো হিসেবে দাবি করেন।

আর প্রথম দিন দিদি নাম্বার ওয়ান সিজন নাইন এর সূচনা হলো টেলিভিশনের জনপ্রিয় ৪ অভিনেত্রীর হাত ধরে। উল্লেখ্য অভিনেত্রী অন্বেষা হাজরা কে আমরা প্রতিদিন জি বাংলার পর্দায় ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে দেখতে পাই। সেখানে অন্বেষা উর্মির ভূমিকায় অভিনয় করছেন। খুব অল্পসময়ের মধ্যেই উর্মি এবং সাত্যকির প্রেম এবং একান্নবর্তী পরিবারের গল্প দর্শকের মন ছুয়ে গিয়েছে। পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার প্রতিদিনই ধারাবাহিকে নতুনত্ব কিছু আনার চেষ্টা করছেন। আর তার প্রচেষ্টায় এবং বাকিদের অভিনয়ের জন্যই এই ধারাবাহিক দর্শকের মনে বিশেষ জায়গায় রয়েছে।

Back to top button