বাংলা সিরিয়াল

‘লাভ বাইট দেখা যাচ্ছে তো দিদি!’ রিল ভিডিয়োয় বুকের সামনে লাল দাগ দেখা গেল খুকুমণির, ভিডিয়ো পোস্ট করে কটাক্ষের শিকার ‘খুকুমণি’ দীপান্বিতা রক্ষিত

বর্তমান সময়ে ধারাবাহিক প্রেমী মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয় আকর্ষণীয় ধারাবাহিক হলো স্টার জলসার ‘খুকুমণি হোম ডেলিভারি’। ধারাবাহিক শুরুর কয়েক দিনের মধ্যেই প্রত্যেকের অভিনয় দর্শকের নজর কেড়েছে। কেন্দ্রীয় চরিত্র খুকুমণির চরিত্রে অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত সকলের মন জয় করেছে। এর আগেও স্টার জলসার পর্দায় সাঁঝের বাতি ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন দীপান্বিতা। তবে এটা তার প্রথম কেন্দ্রীয় চরিত্রের কাজ। খলনায়িকা থেকে খুকুমণির চরিত্রে নিজেকে মানিয়ে নেওয়া অত সহজ ছিল না। কিন্তু তাও খুব অল্পসময়ের মধ্যেই নিজেকে গুছিয়ে নিয়েছেন তিনি।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ অভিনেত্রী। মাঝেমধ্যে নিজের শুটিংয়ের ফ্লোরে অথবা মেকআপ রুমে অথবা রাস্তায় রিল বানান অভিনেত্রী। বোল্ড লুকে বরাবরই দর্শকের নজর কাড়েন দীপান্বিতা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি।

যা সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দীপান্বিতাকে একটি বুক চেরা হোয়াইট রং এর শার্ট পরে দেখা গিয়েছে। ভিডিওটিতে অভিনেত্রীর বুকের কাছে একটি লাল রঙের রক্ত জমাট বাঁধা দাগ দেখা গিয়েছে। সেটা দেখে অনেকেই দাবি করেছেন সেটি লাভ বাইট।

অনেকেই খুকুমণি শরীরের ওই দাগ নিয়ে কটাক্ষ তুলেছে আবার অনেকে খুকুমনির এই অপমানের জবাব দিয়েছেন নেটিজেনদের। কিন্তু এই বিষয়ে অভিনেত্রী কোনরকম জবাব দেয়নি এখনো। পর্দায় এখনো বিহানের সঙ্গে সুন্দর কেমিস্ট্রি শুরু হয়নি খুকুমণির। তবে মাঝেমধ্যে অভিনেতার রাহুলের সঙ্গে তাকে রীল ভিডিও বানাতে দেখা যায়। যথারীতি এই সপ্তাহেও ধারাবাহিকে টিআরপি তালিকায় স্থান বেশ ভালো পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছে খুকুমণি।

Back to top button