বাংলা সিরিয়াল

খোলামেলা পোষাকে লাফিয়ে ঝাঁপিয়ে ‘লায়লা ম্যায় লায়লা’ গানে নাচলেন অভিনেত্রী ইন্দ্রাণী হালদার! ভিডিও দেখে মুগ্ধ অনুগামীরা

বড় পর্দা থেকে শুরু করে ছোট পর্দা, অভিনেত্রী ইন্দ্রানী হালদারের গতিবিধি সব জায়গায়। পাশাপাশি পাশাপাশি লাইভ পারফরম্যান্স করতেও দেখা যায় অভিনেত্রীকে। তবে এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ২০১৯ সালে অভিনেত্রী ইন্দ্রানী হালদারের একটি পারফরম্যান্স।

যেখানে বলিউডের বিভিন্ন হিন্দী গানে কোমর দোলাতে দেখা গিয়েছে তাকে। বলাই বাহুল্য সাহসী পোশাক পরে তার নাচ দেখে অনুগামীরা মুগ্ধ হয়ে গিয়েছেন এবং জানিয়েছেন কেউ তাকে দেখলে বলবে না তার বয়স পঞ্চাশের কাছাকাছি। বরং তাঁর এনার্জি দেখে তাকে অষ্টাদশীর তরুণী লাগছে বলে জানিয়েছেন সোশ্যাল মিডিয়ার বাসিন্দারা।

প্রসঙ্গত একসময় বড় পর্দায় চুটিয়ে কাজ করলেও বর্তমানে ছোটপর্দাতেই বেশি স্বচ্ছন্দ অভিনেত্রী। সম্প্রতি শেষ হয়েছে স্টার জলসায় তার ‘শ্রীময়ী’ ধারাবাহিকটি। তবে তার জনপ্রিয়তা অবশ্য এতটুকুও কমেনি। যে কারনে মাঝে মধ্যেই গ্রামে-গঞ্জে দর্শকদের কাছে পৌঁছানোর জন্য লাইভ পারফরম্যান্স করে থাকেন তিনি। সেখানেই বিভিন্ন গানে নাচতে দেখা যায় তাকে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে ‘লায়লা ম্যায় লায়লা’ গানে কোমর দুলিয়ে ছিলেন অভিনেত্রী। যা দেখে নেটিজেনরা জানাচ্ছেন অভিনেত্রী নিজেকে যেভাবে মেন্টেন করেছেন তাতে তিনি এখনো পাল্লা দিতে পারেন যেকোনো নবাগতা অভিনেত্রীকে।

Back to top button