বাংলা সিরিয়াল

রবীন্দ্রনাথের অল্প বয়সের ভূমিকায় অভিনেতা গৌরব চ্যাটার্জী! নেটিজেনরা রীতিমতো গৌরবকে হাসির খোরাক বানিয়ে ফেলে তার এই নতুন লুকের জন্য

টলিউড ইন্ডাস্ট্রি অন্যতম জনপ্রিয় মুখ হলেন গৌরব কুমার চ্যাটার্জী অর্থাৎ উত্তম কুমারের নাতি। করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকের মাধ্যমে সারা বাংলার কাছে ছড়িয়ে পড়েছে গৌরব। টানা তিন বছর মথুরামোহন এর চরিত্রে অভিনয় করেছেন তিনি এবং চরিত্র কে দারুন ভাবে ফুটিয়ে তুলতে সক্ষম হয়েছেন।

তার অভিনয়ের দর্শক দারুণ পছন্দ করেন। বর্তমানে কিছুদিন আগেই রানী রাসমণি ধারাবাহিকে মথুরামোহন এর মৃত্যু হয়েছে রাণীমার পরে সকলকে কাঁদিয়ে মথুরামোহন চিরকালের জন্য চলে গেলেন, এর সাথে সাথেই শেষ হয়েছে গৌরব এর ভূমিকাও।

তবে টানা তিন বছর রানী রাসমণি তে মধুর এর ভূমিকায় অভিনয় করার পরও তিনি বর্তমানে অভিনয় জগৎ থেকে ছুটি নিচ্ছেন নাম। খুব শিগগিরই ছোটপর্দাতেই আবার মথুরামোহন এর খোলস ছেড়ে এক ভিন্ন ধরনের চরিত্রে ফিরতে চলেছেন গৌরব। এবারে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের চরিত্রে তাকে বিশেষ কোনো ধারাবাহিকে দেখা যাবে সেই কথা কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে পড়েছে মানুষের কাছে।

সম্প্রতি কিছুদিন আগেই সাধক বামাক্ষ্যাপা ধারাবাহিকের একটি নতুন প্রোমো ভিডিও সকলের সামনে আসে সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে গৌরব রবি ঠাকুরের অল্প বয়সের ভূমিকায় সেজে উঠেছেন। বুধবার ২রা সেপ্টেম্বর সেই পর্ব টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হবে বলে জানা গিয়েছে। প্রমো তে দেখা যাচ্ছে চারণ কবি মুকুন্দ দাস সহ রবীন্দ্রনাথ শান্তির খোঁজে বামদেবের আশ্রম এসেছেন।

প্রমোতে দেখা যাচ্ছে কবি মুকুন্দ দাসের চরিত্রে অভিনয় করছেন ছোটপর্দার জনপ্রিয় মুখ অরিত্র দত্ত। রবি ঠাকুরের সাজে অভিনেতা গৌরব নিজেই তার ইনস্টাগ্রাম একাউন্ট থেকে বেশ কয়েকটি ছবি শেয়ার করেন এবং ক্যাপশনে লিখেছেন ‘আজ কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের চরিত্রে স্টার জলসার ধারাবাহিক বামাক্ষ্যাপা তে আসতে চলেছি আশা করি আপনাদের সকলের ভাল লাগবে।

তরুণ রবি ঠাকুরের সাজে গৌরব ছবি পোস্ট করতে ভক্তরা তাকে নানা রকম কমেন্ট দিয়ে ভরিয়ে দেয়। আবার কিছু নেটিজেন তাকে হাসির খোরাক বানিয়ে ফেলে বিভিন্ন ধরনের মন্তব্য করতে থাকে তার ছবিতে।

 

View this post on Instagram

 

A post shared by Gourab Chatterjee (@baruog)

Back to top button