বলিউড

শেষ পর্যন্ত বিয়ে টা আর হলো না, তার আগেই ছেড়ে চলে গেলো! সিদ্ধার্থের মৃত্যুর খবর পেয়ে অসুস্থ হয়ে পড়েন প্রেমিকা শেহেনাজ গিল

টিভি ইন্ডাস্ট্রির বিখ্যাত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা আজ প্রয়াত হয়েছেন। অভিনেতার মৃত্যুর খবর সামনে আসতেই ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া নেমে আসে। রিপোর্ট অনুযায়ী, অভিনেতা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। সিদ্ধার্থ শুক্লের মৃত্যুতে সবাই মর্মাহত। একই সাথে, শেহেনাজ গিল এই খবর সামনে আসার সাথে সাথেই পুরোপুরি ভেঙে পড়েছেন। সিদ্ধার্থের মৃত্যুর পর থেকে শেহেনাজ এখন পর্যন্ত কোন প্রতিক্রিয়া জানায়নি। নিজের স্বাভাবিক অবস্থায় নেই তিনি। এখনও বিশ্বাস করতে পারছে না এই ঘটনা।

বিগ বস এর ঘিরেই শেহেনাজের সঙ্গে আলাপ সিদ্ধার্থের। সেখান থেকেই তাদের প্রেমের গল্প শুরু। দুজনের কেমিস্ট্রি দর্শকের খুব পছন্দের ছিল। প্রকৃতপক্ষে, ভক্তরা শাহনাজ এবং সিদ্ধার্থ শুক্লের জুটিকে পছন্দ করেছিলেন। লোকেরা তাদের সিডনাজ নামে ডাকে। এমনকি সিদ্ধার্থ এবং শেহেনাজ ভবিষ্যতে বিয়ে করার কথাও ভেবেছিলেন।

সিদ্ধার্থ তার মা কে নিয়ে আন্ধেরির আপার্টমেন্ট এ থাকতেন। তার দুই বড় ও হয়েছে। তার পরিবার পুরোপুরি ভাবে ভেঙে পড়েছে এই ঘটনায়। শেহনাজ গিল একজায়গায় তার শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন এবং যখনই তিনি সিদ্ধার্থের মৃত্যুর খবর জানতে পারেন , তিনি শুটিং ছেড়ে বেরিয়ে পড়েন। শেহেনাজ গিলের এক বন্ধুর মাধ্যমে এই তথ্য পাওয়া গিয়েছে। টুইটারে অনেক সেলিব্রেটি সিদ্ধার্থের মৃত্যুতে শোক প্রকাশ করছেন।

Back to top button