বাংলা সিরিয়াল

অবশেষে ছেলের সামনে ফাঁস হয়ে গেল বাবা সমরেশের পরকীয়ার কথা! ‘আয় তবে সহচরী’র নতুন পর্বে চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘আয় তবে সহচরী’r নতুন পর্ব এবার রীতিমতো চাঞ্চল্য ফেলে দিল সোশ্যাল মিডিয়ায়। এই পর্বে দেখা গিয়েছে দেবতুল্য বাবা সমরেশের পরকীয়ার কথা এবার অবশেষে জানতে পেরেছে ছেলে টিপু। বলাই বাহুল্য বাবার পরকীয়ার কথা জানতে পেরে যারপরনাই ভেঙে পড়েছে সে।

প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী বেশ কিছুদিন আগে নেতিবাচক চরিত্র দেবিনার প্রবেশ ঘটেছিল ধারাবাহিকে। অর্থাৎ অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের চরিত্রের স্বামীর সঙ্গে পরকীয়ার সম্পর্কে যুক্ত রয়েছে দেবিনা। সম্পর্কে শিক্ষক এবং ছাত্রী হলেও তাদের প্রেমের সম্পর্কের কথা জানাজানি হয়ে যায় সহচরী এবং বরফির কাছে। এর পরেই সহচরীর ছেলে টিপুর কাছে বাবার পরকীয়ার কথা ইঙ্গিত আকারে বলতে দেখা যায় বরফিকে। তবে এবার নিজের চোখের সামনে সবটা দেখতে পেয়ে স্ত্রী এর সকল কথার মানে অবশেষে বুঝতে সক্ষম হয়েছে টিপু।

প্রসঙ্গত ধারাবাহিকের এই পর্ব দেখে দর্শকরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন তারা বহুদিন ধরে অপেক্ষা করছিলেন এই মুহূর্তটার জন্যই। বাবার আসল রূপ ছেলের সামনে প্রকাশ হওয়া যে জরুরি ছিল তার কথা স্বীকার করে নিয়েছেন অনুগামীরা। তবে তার পাশাপাশি তাদের সকলেরই যে টিপু চরিত্রের জন্য খারাপ লেগেছে সে কথা জানিয়েছেন তারা। তবে তারা মনে করছেন এবার হয়তো মায়ের পাশে দাঁড়াতে দেখা যাবে ছেলে টিপুকে।

Back to top button