বাংলা সিরিয়াল

‘আগে বাজনাটা ঠিক করে ধরতে শিখুন’! সেতারকে তানপুরার মত বাজিয়ে তীব্র ট্রোলড ‘পিলু’র ওস্তাদজি ওরফে অভিনেতা গৌরব রায় চৌধুরী

সম্প্রতি জি বাংলার পর্দায় সম্প্রচার শুরু হয়েছে ‘পিলু’ ধারাবাহিকটির। এখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী মেঘা দাঁ এবং অভিনেতা গৌরব রায় চৌধুরীকে। সম্পূর্ণ শাস্ত্রীয় সঙ্গীত এবং লোকগীতির উপর নির্ভর করে গড়ে উঠেছে এই ধারাবাহিকের গল্প। তবে এবার ধারাবাহিকের প্রোমো দেখে তীব্র ক্ষোভ প্রকাশ করলেন নেটিজেনদের একটি বড় অংশ। তারা মনে করছেন যে বিষয়টি নিয়ে ধারাবাহিক এর নির্মাতারা গল্প তৈরি করছেন সেই গান এবং বাজনা সম্পর্কে তাদের আদতে কোন ধারনাই নেই।

এদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ধারাবাহিকের প্রোমোতে দেখা গিয়েছে ধারাবাহিকের নায়ক আহির ওরফে অভিনেতা গৌরব রায়চৌধুরি একটি সেতারকে তানপুরার মত করে ধরে বাজিয়ে গান গাইছেন। বলাই বাহুল্য এই দৃশ্য দেখে হাসির রোল উঠেছে নেট দুনিয়ায়। পাশাপাশি চরম ক্ষুব্ধ হয়েছেন নেটিজেনদের একাংশ। তারা মনে করছেন বাজনা সম্পর্কে কোনো রকম জ্ঞান নেই এই ধারাবাহিকের কলাকুশলীদের।

ফলে ধারাবাহিক ভালো করে সম্প্রচার শুরু হওয়ার আগেই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার শিকার হতে হয়েছে ধারাবাহিকের অভিনেতা এবং অভিনেত্রীদের।

প্রসঙ্গত এই ধারাবাহিকে প্রথমবারের জন্য দেখতে পাওয়া যাবে জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’ খ্যাত প্রতিযোগী মেঘাকে। সম্প্রতি সম্প্রচার শুরু হলেও ইতিমধ্যেই তার অভিনয় মন কেড়েছে দর্শকদের।

Back to top button