বলিউড

ছবিতে মাত্র কয়েক মিনিট অভিনয় করে কোটি কোটি টাকা চার্জ করছে বলিউডের অভিনেতা অভিনেত্রীরা, RRR ছবিতে অভিনয় করে বিশাল অংকের টাকা পারিশ্রমিক নিয়েছেন বলিউডের এই অভিনেতারা

বলিউডের অভিনেতা অভিনেত্রীরা প্রত্যেকে নিজেদের ছবিতে কাজ করার জন্য কোটি কোটি টাকা চার্জ করে থাকেন। প্রত্যেকে ছবিতে কাজ করে প্রায় কয়েকশো কোটির মালিক হয়ে উঠেছেন ইতিমধ্যেই। স্টার কিড আলিয়া ভাট থেকে শুরু করে অজয় দেবগনের মতন অভিনেতা এই তালিকায় রয়েছেন। বলিউডের পাশাপাশি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির ছবিতেও কাজ করছেন এই দুই অভিনেতা।

এসএস রাজামৌলি, যিনি ‘বাহুবলী’-এর মতো দুর্দান্ত ছবি তৈরি করেছেন, আবারও বড় পর্দায় তার ছবি আসতে চলেছে। নতুন বছরে ৭ই জানুয়ারি মুক্তি পাচ্ছে তাঁর ছবি RRR। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তোলপাড় সৃষ্টি করেছে এই ছবির ট্রেলার। বহুদিন ধরেই এই ছবির জন্য অপেক্ষা করছেন দর্শকরা। তবে সম্প্রতি শোনা গিয়েছেন করোনা পরিস্থিতির জন্য এই ছবির মুক্তি আপাতত বন্ধ রয়েছে।

রাজামৌলির ফিল্ম RRR একটি বড় ফিল্ম, এই ছবিতে দক্ষিণের সুপারস্টার অভিনেতা রাম চরণ, জুনিয়র এনটিআর, অভিনেত্রী আলিয়া ভাট এবং অজয় দেবগনের মতো তারকারা গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন। যদিও অজয় দেবগন কে এখানে অতিথি চরিত্রে দেখা যাবে। আলিয়া ভাটের ছবিতে নায়িকার ভূমিকায় অভিনয় করলেও তাকে বড়জোর কুড়ি মিনিট মতো এই ছবিতে দেখা যাবে।

তবে ছবিতে অল্পসময়ের জন্য অভিনয় করলেও প্রাপ্য পারিশ্রমিক নিতে এতোটুকু কুণ্ঠা বোধ করেনি এই দুই তারকা। অল্প সময়ের জন্য অভিনয় করেই কয়েক কোটি টাকা উপার্জন করেছেন তারা। জেনে নিন এই ছবির জন্য কত পারিশ্রমিক পেয়েছেন এই তারকারা।

অভিনেতা অজয় দেবগনও RRR ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। এবারই প্রথম দক্ষিণের ছবিতে দেখা যাবে এই অভিনেতাকে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এই ছবির জন্য তাকে ৩৫ কোটি টাকা দেওয়া হয়েছে। রাজামৌলির আরআরআর ছবিতে সীতার ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী আলিয়া ভাট। এই ছবির জন্য তাকে পারিশ্রমিক দেওয়া হয়েছে ৯ কোটি টাকা।

বেশ কয়েক বছর ধরে দক্ষিণ ইন্ডাস্ট্রির ফিল্ম গুলির বাজেট বেশি থাকছে। ছবিগুলি শুধুমাত্র দক্ষিণাঞ্চলের নয় সারা ভারতবর্ষে জুড়ে ভালো ব্যবসা করছে। বিখ্যাত ছবি বাহুবলি প্রায় ৩৬০০ কোটি টাকা ব্যবসা করেছে।

Back to top button