বাংলা সিরিয়াল

সহচরীর জীবন অতিষ্ঠ করেও ‘সেরা খলনায়িকা’র পুরস্কার পেলোনা দেবিনা! সোশ্যাল মিডিয়ায় ক্ষোভপ্রকাশ ‘আয় তবে সহচরী’র অনুগামীদের

এই মুহূর্তে স্টার জলসার অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হলো ‘আয় তবে সহচরী’। প্রথমদিকে মধ্যবয়সী এক গৃহবধুর উচ্চশিক্ষার গল্প নিয়ে ধারাবাহিক শুরু হলেও পরবর্তীকালে নেটিজেনদের দাবি মেনে বদলে গিয়েছে ধারাবাহিকের গল্প। এই মুহূর্তে ধারাবাহিকের গল্পে দেখানো হচ্ছে চিরাচরিত পারিবারিক ষড়যন্ত্র এবং আরো নানান কর্মকাণ্ড। তবে এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুমুল ক্ষোভ প্রকাশ করতে দেখা গেল ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের অনুগামীদের।

কারণ সম্প্রতি স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হয়েছিল এবং সেখানে এই ধারাবাহিকের অনুগামীরা আশা করেছিলেন সেরা খলনায়িকার পুরস্কার পাবেন এই ধারাবাহিকের নেতিবাচক চরিত্র দেবিনা। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে ‘শ্রীময়ী’ ধারাবাহিকের জুন আন্টির হাতে তুলে দেওয়া হয়েছে সেরা খলনায়িকার পুরস্কার। এবং তারপরেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুমুল ক্ষোভ প্রকাশ করতে দেখা গিয়েছে এই ধারাবাহিকের অনুগামীদের। তারা জানিয়েছেন যেভাবে গা জ্বালানো বিভিন্ন ডায়ালগ থেকে শুরু করে নানান রকম ক্ষতিকারক ষড়যন্ত্র করতে দেখা গিয়েছিল এই ধারাবাহিকের নেতিবাচক চরিত্রকে, তাতে পুরস্কার তারই প্রাপ্য ছিল।

তবে গোটা বিষয়টি নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি এই ধারাবাহিকের নেতিবাচক চরিত্রের অভিনেত্রী কুয়াশা বিশ্বাস। বরং ইতিমধ্যেই একাধিক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন দর্শকরা মোটেও পছন্দ করছেন না তার চরিত্রটিকে, বরং দেখতে পেলেই মারতে ছুটে আসছেন। এবং তিনি মনে করছেন এখানেই তাঁর চরিত্রের সার্থকতা।

Back to top button