বাংলা সিরিয়াল

‘শেষ হলো ‘কড়িখেলা’র যাত্রা’! ১৪ মাসের জার্নি শেষে চোখে জল ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীদের! ক্যামেরার সামনেই কাঁদলেন ধারাবাহিকের চরিত্ররা

জি বাংলার অন্যতম একটি জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘কড়িখেলা’। প্রথম থেকেই অন্যরকম গল্প সম্প্রচার করে ধারাবাহিকটি মন জয় করে নিতে সক্ষম হয়েছিল দর্শকদের। তবে সম্প্রতি ক্রমশ কমতে শুরু করেছিল ধারাবাহিকের জনপ্রিয়তা। যে কারণে ধারাবাহিকের নির্মাতারা এর সম্প্রচার শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। তাই সম্প্রতি হয়ে গেল এই ধারাবাহিকের শেষদিনের শুটিং এবং সেখানেই একটি বেসরকারি সংবাদমাধ্যমের সামনে অভিজ্ঞতা নিয়ে কথা বলতে গিয়ে কেঁদে ফেলতে দেখা গেল এই ধারাবাহিকের সঙ্গে যুক্ত একাধিক অভিনেতা এবং অভিনেত্রীকে।

প্রসঙ্গত এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করছিলেন অভিনেত্রী শ্রীপর্ণা রায় এবং অভিনেতা আনন্দ ঘোষ। এদিন অভিনেতা জানিয়েছেন শেষদিনের শুটিং বলেই ধারাবাহিকের প্রযোজক শশী-সুমিত প্রোডাকশন দারুন লাঞ্চের ব্যবস্থা করেছিলেন তাদের জন্য। অপরদিকে অভিনেত্রী শ্রীপর্ণা রায় জানিয়েছেন ধারাবাহিকের প্রত্যেকের সঙ্গে দারুণ সম্পর্ক তৈরী হয়ে গিয়েছিল তার।

যে কারণে ধারাবাহিক শেষ হয়ে যাওয়ায় ভীষণ মনে কষ্ট পেয়েছেন তিনি। পাশাপাশি এই ধারাবাহিকের অন্যান্য চরিত্রের অভিনেত্রীরা জানিয়েছেন সকলে মিলে একটি পরিবারের মতো ছিলেন তারা। তাই শুটিংয়ের শেষ দিনে চোখের জল আটকে রাখতে পারছেন না তারা। ক্যামেরার সামনেই তাই এদিন কেঁদে ফেলতে দেখা গিয়েছে তাদের একাধিকবার। পাশাপাশি ধারাবাহিক শেষ হয়ে যাওয়ায় দুঃখ প্রকাশ করতে দেখা গেছে এই ধারাবাহিকের অনুগামীদের।

Back to top button