টলিউড

এক মুসলিম মহিলা রাঁধুনীর চরিত্রে এবার অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী! বড়পর্দায় আসতে চলেছে নতুন সিনেমা ‘বৌদি ক্যান্টিন’, উচ্ছ্বসিত অভিনেত্রীর অনুগামীরা

এই মুহূর্তে টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী বললেই উঠে আসে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর নাম। পরিবার এবং ব্যক্তিগত জীবনকে সময় দেওয়ার জন্য বেশ কিছুদিন বড় পর্দা থেকে অনুপস্থিত হতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তবে এই মুহূর্তে শোনা যাচ্ছে অভিনেত্রীর হাতে রয়েছে পরপর নানান নতুন প্রজেক্ট। সামনে মুক্তি পেতে চলেছে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর নতুন সিনেমা ‘ডক্টর বক্সী’। যেখানে তাকে জুটি বাঁধতে দেখা যাবে টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে।

এবার জানা গেল আসন্ন আরো একটি সিনেমায় শুভশ্রী গাঙ্গুলী এবং পরমব্রত চট্টোপাধ্যায়কে একসঙ্গে দেখার সুযোগ মিলবে দর্শকদের। জানা গিয়েছে সিনেমাটির নাম ‘বৌদি ক্যান্টিন’। সিনেমাটি নির্মাণের দায়িত্বে রয়েছেন সোমাশ্রী ঘোষ এবং অরিত্র সেন। জানা গিয়েছে এক কলকাতার মহিলা শেফ, আসমা খানকে কেন্দ্র করে গড়ে উঠবে এই সিনেমার গল্প। প্রসঙ্গত আসমা বর্তমানে লন্ডনে থাকেন এবং সেখানেই বেশ কিছু জনপ্রিয় রেস্তোরাঁর মালকিন তিনি।

পাশাপাশি ইতিমধ্যেই নানান ব্রিটিশ ডকুমেন্টারিতে কাজ করতে দেখা গেছে তাকে, এমনকি লিখে ফেলেছেন নিজের রান্নার বইও। বলাই বাহুল্য এই জনপ্রিয় চরিত্রে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী অভিনয় করবেন শুনে দারুন খুশি হয়েছেন তার অনুগামীরা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানিয়েছেন সিনেমাটি বড় পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

Back to top button