ব্যবসা ও বাণিজ্য

ভারত ছেড়ে সপরিবারে লন্ডন পাড়ি দেবেন মুকেশ আম্বানি, কিনেছেন ৫৯২ কোটি টাকার নতুন বাড়ি! বিস্ফোরক তথ্য ফাঁস সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে পৃথিবীর অন্যতম একজন ধনী ব্যবসায়ী হলেন মুকেশ আম্বানি। তবে তার ব্যবসার অনেকটাই ভারতবর্ষে সীমাবদ্ধ। কিন্তু এবার সোশ্যাল মিডিয়ায় উঠে আসা তথ্য অনুযায়ী জানা গিয়েছে সপরিবারে ভারত ছেড়ে লন্ডনে থাকবেন বলে পাড়ি দিতে চলেছেন আম্বানি পরিবার। পাশাপাশি নাকি থাকার জন্য ইতিমধ্যেই লন্ডনে কিনে ফেলেছেন এক বিলাসবহুল প্রাসাদ।

প্রসঙ্গত এই তথ্য সোশ্যাল মিডিয়ায় সামনে আসতেই বেশ চাঞ্চল্য পড়ে যায় নেটিজেনদের মধ্যে। তবে শেষ পর্যন্ত জানা গিয়েছে পাকাপাকি ভাবে থাকতে নয় বরং শুধুমাত্র ছুটি কাটানোর জন্যই লন্ডনের বাড়ি কিনেছেন মুকেশ আম্বানি। প্রসঙ্গত আম্বানিদের মুম্বাইয়ের বাড়ি ‘এন্টিলিয়া’ ভারত বর্ষ তথা পৃথিবীর অন্যতম একটি আকর্ষণ।

12000 ফুটের এই বাড়ির দাম কয়েকশো কোটি টাকা। তাই সেই বাড়ি ছেড়ে মুকেশ আম্বানি চলে যাবেন শুনে বেশ অবাক হয়েছিলেন নেট দুনিয়ার বাসিন্দারা। তবে শেষ পর্যন্ত জানা গিয়েছে লকডাউন চলাকালীন মুম্বাইয়ের বাড়িতে আটকে থাকতে থাকতে বাড়ির বাসিন্দারা বেশ বিরক্ত হয়ে গিয়েছিলেন। সে সময় তারা ভেবেছিলেন অন্য কোথাও যদি একটি বেড়াতে যাওয়ার জন্য বাড়ি কেনা হয় তাহলে সেখানে গিয়ে মাঝেমধ্যে সময় কাটানো যাবে।

জানা গেছে সেই চিন্তা ভাবনা থেকেই লন্ডনের 592 কোটি টাকার বিলাসবহুল প্রাসাদটি কিনেছেন মুকেশ আম্বানি। জানা গিয়েছে বাড়ির মধ্যে রয়েছে 49 টি ঘর। পাশাপাশি হাসপাতাল থেকে শুরু করে আধুনিক সমস্ত সুযোগ সুবিধা রয়েছে প্রাসাদটির মধ্যে বলাই বাহুল্য আরো একবার নিজের ধন সম্পত্তির বহর দেখিয়ে নেটিজেনদের চমকে দিতে সক্ষম হয়েছেন মুকেশ আম্বানি।

Back to top button