বাংলা সিরিয়াল

‘বন্দুকের গুলি না কাতলা মাছ? গৌরীর গলা স্পর্শ করে বুমেরাং হয়ে এলো বন্দুক চালনাকারীর দিকেই! গৌরী এলোর ভিডিও নিয়ে তুমুল খিল্লি সোশ্যাল মিডিয়ায়!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গৌরী এলোতে বর্তমানে দেখানো হচ্ছে যে ঈশান মারা গেছে এবং গৌরী বৈধব্য বেশ ধারণ করে বিধবার মতো জীবন যাপন করছে, এছাড়া এই ধারাবাহিকে আরো দেখানো হয়েছে যে গৌরী সন্তান সম্ভাবা। তবে ঈশান কিন্তু এখনো মরেনি, ঈশান জীবিত আছে সে এখন সাধু হয়ে ঘুরে বেড়াচ্ছে, হয়তো গৌরীর স্মৃতি তার মন থেকে মুছে গেছে।

ধারাবাহিকে বর্তমানে দেখানো হচ্ছে যে, শৈল মা একটি দৈব বাণী শুনতে পেয়েছে, যেখানে বলা হয়েছে যে, ঈশ্বরের অংশ এবং দেবীর সন্তানের দ্বারায় তার বধ হবে, দেবীর সন্তান মানেই গৌরী তাই গৌরীর সন্তানকে মারবার জন্য শৈল মা একটার পর একটা ছক কষতে থাকে।

কখনো সে একটি ঘরের মধ্যে আগুন দিয়ে গৌরী সহ তার সন্তানকে পুড়িয়ে মারার চেষ্টা করে কখনো আবার লোক ফিট করে গুলি করে গৌরীকে খুন করার চেষ্টা করে, বলাই বাহুল্য যে ঈশ্বরের অবতার গৌরী, প্রত্যেকবার বেঁচে যায় স্বমহিমায়। কিন্তু তবুও কিছু কিছু জিনিস এতটাই অলৌকিকভাবে দেখানো হয় যে মানুষ সেগুলোকে নিয়ে রীতিমতো খিল্লি করেন। যেমন সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

যেখানে দেখা যাচ্ছে শাশুড়ি মায়ের সাথে রাস্তায় বেরিয়েছে গৌরী, গৌরীর দিকে বন্দুক ত্যাগ করা হয়েছে কিন্তু সেই বন্দুকের গুলি গৌরীর গলা স্পর্শ করে পুনরায় ফিরে আসে গুলি চালনা কারীর দিকে , ফলস্বরূপ গৌরীর দিকে যে গুলি তাক করেছিল তারই মৃত্যু হয়- বিষয়টা এতটাই হাস্যকর এবং অযৌক্তিক যে, সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন খিল্লি করে লিখেছেন,“এটা বন্দুকের গুলি না কাতলা মাছ? যে গলা ছুঁয়ে স্পর্শ করে পুনরায় ফিরে এলো আর যার গলা ছুঁলো তার কোন ক্ষতি হলো না!”

Back to top button

Ad Blocker Detected!

Refresh