বাংলা সিরিয়াল

লুকাতে চেয়েও পারলেন না, রোম্যান্টিক ডেটে গিয়ে ধরা পড়লেন আদৃত-কৌশাম্বি! একে অপরের ফটো তুলে পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়, মুহূর্তে ভাইরাল গোপন ফটো

মে দিবস উপলক্ষে রোজকার শুটিং থেকে ছুটি পেয়েছিলেন টলিউডের টেলিভিশনের অভিনেতারা। কারণ শ্রম দিবস উপলক্ষে বন্ধ ছিল স্টুডিও পাড়া। ছুটি মিলতেই অবসর সময় একসঙ্গে কাটাতে এর পর বেরিয়ে পড়তে দেখা যায় মিঠাই ধারাবাহিক খ্যাত অভিনেতা আদৃত রায় এবং অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তীকে। প্রসঙ্গত দীর্ঘদিন ধরে তারা প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছেন এই তথ্য অনুগামীরা জানলেও একে অপরকে কেবলমাত্র বেস্ট ফ্রেন্ডগুলি দাবি করতে দেখা গিয়েছিল এই জুটিকে।

তবে এবার তাদের ফটো থেকে অনুগামীরা ধরে ফেললেন মে দিবসের ছুটি আসলে তারা একসঙ্গে কাটিয়েছেন। প্রসঙ্গে তো এই দিন শহরের এক বিলাস বহুল রেস্টুরেন্ট থেকে ফটো শেয়ার করতে দেখা যায় অভিনেতা আদৃত রায়কে। কিন্তু তার ফটোর কোনায় পড়েছিল একটি চশমা যা আসলে অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তীর, এমনটাই মনে করছেন ছোট পর্দার দর্শকরা। কারণ অভিনেত্রী নিয়মিত চশমা পড়েন এ তথ্য তার সোশ্যাল মিডিয়ার দৌলতে সকলেই জানেন।

এরপর একই জায়গা থেকে ফটো ভাগ করে নিতে দেখা যায় অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তীকে। বলাই বাহুল্য তাদের ফটো দেখার পর অনুগামীদের একাংশ মনে করছেন হয়তো আর একে অপরকে লুকিয়ে রাখতে চান না তারা। এদিন কমেন্টের মাধ্যমে তাদেরকে ভালোবাসা জানিয়েছেন অনুগামীদের একটি বড় অংশ।

 

View this post on Instagram

 

A post shared by Kaushambi Chakraborty (@kaushambi_chakraborty)

Back to top button

Ad Blocker Detected!

Refresh