বাংলা সিরিয়াল

‘সোহাগ জল’ ধারাবাহিকের শুভ্র আসলে যে ‘পিওর চা লাভার’ তা তিনি প্রমাণ করে দিলেন চায়ের ডেকচি দিয়েই সোজা চা খেয়ে, আবারও হাসির এক খোরাক পেয়ে গেল নেটপাড়া

‘সোহাগ জল’ ধারাবাহিকের অবস্থা টিআরপি তালিকায় তেমন ভালো নয়, আর আপাতত ভালো হবে বলে মনেও হচ্ছে না। শ্বেতা ভট্টাচার্য টেলিভিশন ইন্ডাস্ট্রির এক অতিপরিচিত মুখ, জি বাংলাতেই করেছেন তিনি একাধিক সিরিয়াল। আর তাঁর এই অবদানের জন্য বিশেষ স্বীকৃতিও পেলেন জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ডস-এ। এতদিন এই ইন্ডাস্ট্রিতে তাঁর যে ভূমিকা ছিল, সেজন্য এই অ্যাওয়ার্ড তাঁর প্রাপ্য ছিল বলে অনেকেই মনে করেন।

তবে বর্তমানে তিনি যে ধারাবাহিক করছেন তাতে যেন থ্রিলের থেকে কমেডি বেশিই হচ্ছে। প্রথম থেকে দেখানো হয় জুই আর শুভ্রর বৈবাহিক সম্পর্ক তেমন ভালো না, পরে আস্তে আস্তে তারা বুঝতে পারে তারা একে অপরকে ভালোবাসে। তবে তাদের এই ভালোবাসার যাত্রা তেমন ভালো লাগেনি দর্শকদের। তবে ধারাবাহিকের এখনকার ট্র্যাক দেখে মনে হচ্ছে নির্মাতারা দর্শকদের হাসাতেই‌ চাইছেন যেন।

‘সোহাগ জল’এর‌‌ এক নতুন প্রোমো পোস্ট করেছে জি বাংলার ফেসবুক পেজ, সেখানে দেখা যাচ্ছে জুই তার একটি নতুন চায়ের দোকান খুলেছে, আর সেই চায়ের দোকানে চা খেয়ে লোকজন অসুস্থ হয়ে পড়ছে, আর এতটাই অসুস্থ হয়ে পড়ছে সকলে যে অ্যাম্বুলেন্স এসে স্ট্রেচারে করে অসুস্থ ব্যক্তিকে নিয়ে যাচ্ছে। তাই তৎক্ষণাৎ-ই ম্যাজিকের মতো সেখানে এসে উপস্থিত হল কয়েকজন পুলিশ যারা জুইকে এরেস্ট করতে চায়। কিন্তু শুভ্র জানে যে জুই কখনো চায়ে বিষ মিশিয়ে মানুষদের ক্ষতি করবে।

আর তার এই ব্যাখ্যা প্রমাণ করার জন্য সে সোজা চায়ের দোকানে ঢুকে উনুন থেকে চায়ের ডেচকি তুলেই জল খাওয়ার মতো ঢগঢগ করে চা খেতে শুরু করে। আর তা দেখে জুই বলে যে খাবেন না, ওটা খেয়ে যখন সবাই অসুস্থ হয়ে পড়ছে মানে ওতে বিষ আছে, কিন্তু কে শোনে কার কথা, শুভ্র তো চা খেতে ব্যস্ত। আর এই প্রোমো দেখেই হেসে গড়াচ্ছেন নেটিজেনরা। তাঁরা বলেন, “শুভ্রর মতো চা-খোর দেখিনি যেকিনা সোজা চা বানানোর পাত্র থেকেই চা খাওয়া শুরু করে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh