টলিউড

ছোট্ট ঝিলিক এবার বিয়ের কনে! চুপচাপ বিয়ে সেরে ফেললেন মা সিরিয়ালের নায়িকা!

বিয়ে করে ফেললেন তিথি বসু(Tithi Basu)! সামাজিক মাধ্যমে(Social Media) ছবি আসতেই প্রশ্ন নেটিজেনদের। তার সদ্য দেওয়া ইনস্টাগ্রাম পোস্ট দেখে অনেকেই এমন প্রশ্ন করছেন। যেখানে তাকে দেখা যাচ্ছে বধু বেশে বসে রয়েছেন খাটে। তারপর থেকেই একটার পর একটা প্রশ্ন ভরে গিয়েছে তার কমেন্ট বক্সে।

বাংলা সিরিয়াল জগতে অত্যন্ত পরিচিত নাম তিথি বসু। তবে সবাই তাকে চেনে ঝিলিক বলে। একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘মা’ ধারাবাহিকে ঝিলিক চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তিনি। মূলত মা এবং মেয়ের একে অপরকে খোঁজার কাহিনী নিয়ে গড়ে উঠেছিল ধারাবাহিক। মায়ের ভালোবাসা না পাওয়ার কষ্ট কি সেটাই যেন ঝিলিক বুঝিয়ে দিয়েছিল। এই ধারাবাহিক তার জীবনে এনে দিয়েছে ব্যাপক সাফল্য।

দুই বাংলার মানুষের কাছেই ব্যাপক জনপ্রিয় হয়েছিল এই ধারাবাহিক। আর তার চেয়েও জনপ্রিয় হয়েছিল ঝিলিক চরিত্রটি। তবে সেই ঝিলিক এখন যুবতী। সদ্য কলেজ পাশ করেছেন তিনি। রয়েছে নিজস্ব একটি ইউটিউব চ্যানেল। তার মাঝেই সোশ্যাল মিডিয়াতে নিত্য নতুন ছবি রিয়েল ভিডিও শেয়ার করেন তিনি। সম্প্রতি নতুন বউয়ের বেশি ছবি দিলেন তিথি।

আর ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘মায়াবন বিহারিনী’ গানটি। কেউ লিখেছেন ,’বিয়ে করলে নাকি গো’? আবার কেউ লিখেছেন,’ বিয়ে করে ফুলশয্যাও হয়ে গেল’! তবে তিথি উত্তর দিয়েছেন,’ কোনটাই করার মতো লোক নেই দিদি’।

আসলে ধারাবাহিকের এক লুক টেস্টের ছবি এটি। স্টার জলসায় চলা সেই সিরিয়ালটি তিথিকে দেখা গিয়েছিল এই বেশে। সম্প্রতি সেই ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মনে কৌতূহল সূচনা করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

Back to top button

Ad Blocker Detected!

Refresh