বাংলা সিরিয়াল

মাচা শো করতে গিয়ে দর্শকদের মুখে হাসিমুখে এগিয়ে যেতেই সপাটে চড় খেয়েছিলেন মানালি! মুখ শুকিয়ে তাকিয়ে ছিলেন অভিনেত্রী

বাংলা বিনোদন(Tollywood) জগতের অন্যতম খ্যাতনামা এবং সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম মানালি দে(Manali Dey)। ছোটবেলা থেকেই শিশু শিল্পী হিসেবে অভিনয় জগতে আত্মপ্রকাশ তার। তারপর একের পর এক মেগা ধারাবাহিক আমাকে সিনেমার পর্দাতেও পরিচিত নাম মানালি। তবে একটার পর একটা মিষ্টি চরিত্রে অভিনয় করে ভক্তদের মন জয় করে নিয়েছেন তিনি।

অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও বেশ খোলামেলা মানালি। নিজের জীবন নিয়ে কথা বলতে এতটুকু কুন্ঠাবোধ করেন না তিনি। জীবনের কথা বলতে গিয়ে এক এক সময় বিভিন্ন মজার কথাও শেয়ার করে নিয়েছেন ভক্তদের সঙ্গে। এবার তেমনই এক ঘটনা ভাগ করে নিলেন তিনি যা শুনে হো হো করে হেসে উঠবেন আপনিও।

বেশ কিছু সময় আগে জি বাংলার জনপ্রিয় অনুষ্ঠান অপুর সংসারে(Apur Sangsar) অতিথি হয়ে এসেছিলেন মানালি। সেখানে নিজের বাস্তব জীবনের বিভিন্ন ঘটনা তুলে ধরেছিলেন সবার সামনে। ফেলে আসা দিনগুলির কথা মনে করে একটি মজার ঘটনা ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। তিনি বলেন একবার ওপেন শো অর্থাৎ মাচা(Open Stage) অনুষ্ঠান করতে গিয়ে দর্শকের হাতে চড় খেয়েছিলেন তিনি। তবে ঘটনাটা নিয়ে পরে বিস্তার মজা পেয়েছিলেন অভিনেত্রী।

মানালির কথা অনুযায়ী, এই ধরনের অনুষ্ঠানে গাড়ি থেকে নেমে দর্শকদের সামনে দিয়ে অনেকটা দূরত্ব হেঁটে যেতে হয় অনুষ্ঠান করতে। সেই সময় তিনি এবং তার সহশিল্পী নাকি মুখ নামিয়ে হাঁটছিলেন মঞ্চের দিকে। হঠাৎ পাশ থেকে একজন এসে চড় মেরেছিলেন তাকে এবং বলেছিলেন মুখ দেখাতেই আসা, তবে এত রাগ ঢাক কেন? এই ঘটনাতে বেশ মজা পেয়েছিলেন মানালি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh