Story

কৃষ্ণকিশোরের সঙ্গে বিবাদে জড়িয়ে নষ্ট কেরিয়ার, একটা সময়ের দাপুটে অভিনেত্র! কোথায় হারিয়ে গেলেন ‘এক আকাশের নিচে’র ছুটকি কমলিকা ব্যানার্জি

একটা সময় বাংলা সিরিয়ালে দক্ষতার সাথে অভিনয় করে গিয়েছেন কমলিকা ব্যানার্জি। তার মিষ্টি চেহারা ও প্রতিভার জোরে তিনি জায়গা করে নিয়েছিলেন সাধারণ মানুষের মনে। একটা সময় বহু সিরিয়াল ও সিনেমায় অভিনয় করলেও বর্তমানে কিন্তু সেই ভাবে পর্দায় দেখা যায় না কমলিকাকে। ধীরে ধীরে তিনি যেন নিজেকে সরিয়ে নিয়েছেন লাইট ক্যামেরা অ্যাকশন এর জগত থেকে।

একটা সময় কমলিকা চুটিয়ে অভিনয় করে গেছেন বাংলা সিরিয়ালে। বিখ্যাত ধারাবাহিক “এক আকাশের নিচে” তার ক্যারিয়ারের এক অন্যতম মাইলস্টোন। এই সিরিয়ালে “ছুটকি”র চরিত্রটি এখনো বহু দর্শকের মনে গেঁথে রয়েছে। কমলিকা ইষ্টি কুটুম, রাজ যোটক, বেহুলা ইত্যাদি সিরিয়ালে অভিনয় করলেও এখন আর তাকে বিশেষভাবে ছোট পর্দায় দেখা যায় না।

জানা যায় অভিনেতা কৃষ্ণকিশোর চক্রবর্তীর সাথে ব্যক্তিগত সম্পর্কে কিছু জটিলতায় জড়িয়ে পড়েন কমলিকা। যদিও এই বিষয়ে তিনি কারোর কাছে মুখ খোলেননি কখনো। বহুদিন সেই ভাবে তাকে পর্দায় দেখা না গেলেও তিনি আবার কাম ব্যাক করেছিলেন কালার্স বাংলা চ্যানেল সম্প্রচারিত “বসন্ত বিলাস মেস বাড়ি” ধারাবাহিকের মাধ্যমে। কাঞ্চন মল্লিকের সাথে জুটি বেঁধে মানদা সুন্দরীর চরিত্র বেশ প্রশংসা কুড়িয়েছে দর্শকদের।

কিন্তু বর্তমানে সেই ভাবে আর তাকে টিভির পর্দায় দেখতে পাচ্ছেন না দর্শকরা। নেট মাধ্যমে নিজেই জানিয়ে ছিলেন মা-বাবার পর তার সব থেকে প্রিয় মানুষ দিদা এই বছর প্রয়াত হয়েছেন। দিদার মৃত্যু যে তাকে বিশেষভাবে নাড়িয়ে দিয়েছে তাও তিনি ব্যক্ত করেন সোশ্যাল মিডিয়ায়।

Back to top button