‘যতবার বিয়ের সমন্ধ এসেছে, উত্তম ভেঙে দিয়েছে!’, প্রথম প্রেম উত্তমকুমারকে নিয়ে স্মৃতিচারণ করলেন অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়

টলিউডের বর্ষীয়ান অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায় এবং মহানায়ক উত্তম কুমারের সম্পর্ক নিয়ে আজও নেটিজেনরা সমান উৎসাহী। দুজনের অম্ল মধুর সম্পর্ক আজও সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে ওঠে।

সাবিত্রী চট্টোপাধ্যায় অবশ্য তাদের সম্পর্ক নিয়ে কখনো কোন তথ্য লুকোননি। আজ পর্যন্ত বহু সাক্ষাৎকারে সাবিত্রী চট্টোপাধ্যায় খোলাখুলিভাবে তার এবং উত্তম কুমারের সম্পর্ক নিয়ে জানা-অজানা নানান তথ্য জানিয়েছেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি এমনই একটি অজানা তথ্য তুলে ধরেন অনুগামীদের সামনে। যতবারই তার বিয়ের জন্য সম্বন্ধ এসেছে উত্তম কুমার নাকি তা ভেঙে দিয়েছেন।

পাশাপাশি এও জানান উত্তম কুমারই ছিলেন তার প্রথম প্রেম। তাই তার সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পরে বহুদিন তিনি নিজেকে সরিয়ে রেখেছিলেন অভিনয় জগৎ থেকে।

এর পাশাপাশি আরও একটি বিস্ফোরক অভিযোগ তিনি তুলে ধরেন নেটিজেনদের সামনে। জানান তার সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পরে উত্তম কুমার বিভিন্ন প্রোডিউসারদের বলে ছিলেন যাতে তিনি সিনেমায় আর কাজ না করতে পারেন।

সাবিত্রী জানিয়েছেন বহুদিন সিনেমা জগৎ থেকে বাইরে থাকার পর তিনি যখন ফিরতে চান, তখন এক প্রডিউসার জানান উত্তম কুমারের বিপরীতে একটি সিনেমায় প্রাথমিকভাবে তিনি নির্বাচিত হয়েছিলেন। কিন্তু উত্তম কুমার জানিয়েছেন সাবিত্রীর যক্ষ্মা হয়েছে তাই তিনি সিনেমায় অভিনয় করতে পারবেন না।

সাবিত্রী জানান উত্তম কুমারের এই মিথ্যাচারের ফলে বহু সিনেমা থেকে সুযোগ হারিয়েছেন সাবিত্রী। তবে একথা সত্যি যে উত্তম কুমারই তার প্রথম প্রেম এবং তার কারণেই চিরকুমারী রয়ে গেছেন অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়।