Storyটলিউড

এই অভিনেত্রীরা সিরিয়াল দিয়ে অভিনয় শুরু করলেও, আজ টলিউডে তুমুল জনপ্রিয় এই ৫ অভিনেত্রী

যেকোনো অভিনেতা অভিনেত্রীরই ইচ্ছে সে বড় পর্দায় কাজ করবে। কেউ কেউ নিজের অভিনয় জীবনের শুরুতেই সিনেমায় কাজের সুযোগ পেয়ে যান। আবার এমন অনেকেই রয়েছেন সিনেমায় সুযোগ পাওয়ার জন্য তাদের অপেক্ষা করতে হয় দীর্ঘদিন। আবার এমন বহু অভিনেতা-অভিনেত্রীরা রয়েছেন দাঁড়া চেষ্টা করো সিনেমায় সুযোগ পাননি। তবে আজ আমরা এমন কয়েকজন টলিউড অভিনেত্রীর কথা জানব যারা ছোট পর্দা দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করলেও, আজ তারা টলিউডের সিনেমা জগতের অন্যতম জনপ্রিয় কিছু মুখ।

১) মধুমিতা সরকার: স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’এ পাখির চরিত্রে অভিনয় করে দর্শকমহলে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন এই অভিনেত্রী। এরপরেও একাধিক ধারাবাহিকে নাম ভুমিকায় অভিনয় করতে দেখা গেছে তাকে। তবে বর্তমানে তিনি টলিউডের বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে ফেলেছেন। চিনি, লাভ আজ কাল পরশু, ট্যাংরা ব্লুসের মত জনপ্রিয় সিনেমাতে অভিনয় করেছেন এই অভিনেত্রী। এছাড়াও একাধিক ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা গিয়েছে মধুমিতা সরকারকে।

২) দিতিপ্রিয়া রায়: ছোটপর্দার অত্যন্ত পরিচিত এবং জনপ্রিয় মুখ। জি বাংলায় ‘রাণী রাসমণি’ ধারাবাহিকে রাণীমার চরিত্রে অভিনয় করার পরেই দিতিপ্রিয়া দর্শকমহলে অভিনেত্রী হিসেবে বিপুল জনপ্রিয়তা অর্জন করেন। এই ধারাবাহিকে অভিনয় শেষ হওয়ার পর থেকেই বড় পর্দায় একাধিক কাজের সুযোগ এসেছে তার কাছে। ইতিমধ্যেই একাধিক সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। দুটি ওয়েব সিরিজে একই সাথে অভিনয় করছেন দিতিপ্রিয়া। বলিউড থেকেও তার কাছে আসছে কাজের সুযোগ। বর্তমানে দিতিপ্রিয়া রায় তার অভিনয় জীবনের চূড়ান্ত সাফল্যের দিকে এগিয়ে চলেছেন।

৩) মিমি চক্রবর্তী: ইনিও স্টার জলসায় ঋতুপর্ণ ঘোষের পরিচালিত ‘গানের ওপারে’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন। তবে এই ধারাবাহিকের পর তাকে আর সেভাবে দেখা যায়নি ছোটপর্দায়। একের পর এক কমার্শিয়াল মুভিতে কাজ করে গেছেন এবং করছেন অভিনেত্রী। যেকোনো ধরনের চরিত্রে অভিনয় করতে সাবলীল মিমি চক্রবর্তী। টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে বর্তমানে তিনি অন্যতম।

৪) মানালি দে: এই অভিনেত্রীও ছোটপর্দা দিয়েই শুরু করেছিলেন নিজের অভিনয় জীবন। স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘বউ কথা কও’তে নাম ভূমিকায় অভিনয় করেছিলেন মানালি। এই চরিত্রে অভিনয় করার পর থেকেই দর্শকের মাঝে এক বিপুল পরিচিতি পেয়েছিলেন তিনি। এরপর একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন মানালি দে। মাঝে ছোটপর্দা থেকে বিরতি নিয়ে পুরোপুরি মনোনিবেশ করেছিলেন সিনেমায়। আজিজ হিট সিনেমায় অভিনয়ও করেছেন তিনি। গোত্র, নিমকি ফুলকি, লকডাউন তার অভিনীত সিনেমার মধ্যে অন্যতম। বর্তমানে স্টার জলসার জনপ্রিয় নতুন ধারাবাহিক ‘ধূলোকণা’র হাত ধরে আবারো ছোটপর্দায় ফিরেছেন এই অভিনেত্রী।

৫) ঋতাভরী চক্রবর্তী: এই অভিনেত্রী স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’র হাত ধরে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন। তারপর থেকে তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক সিনেমায় অভিনয় করে গেছেন এই অভিনেত্রী। শুধুমাত্র টলিউডে নয় বলিউডেও কাজ করেছেন ঋতাভরী। ওয়েব প্লাটফর্মেও দেখা মিলেছে তার। ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ সিনেমার হাত ধরে দর্শকমহলে এক বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন এই অভিনেত্রী।

৬) ঐন্দ্রিলা সেন: জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘সাত পাকে বাঁধা’য় অভিনয়ের মাধ্যমে অভিনয় জীবনে প্রবেশ করেছিলেন ঐন্দ্রিলা। এরপরে একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। ‘ফাগুন বউ’ ধারাবাহিকে অভিনয় করার পর থেকেই দর্শকমহলে চূড়ান্ত জনপ্রিয়তা পান এই অভিনেত্রী। খুব সম্প্রতি প্রেমিক অঙ্কুশ হাজরার সাথে বড় পর্দায় কাজ করেছেন তিনি। ‘ম্যাজিক’ ছবিতে অঙ্কুশ হাজরার বিপরীতে দেখা গিয়েছে ঐন্দ্রিলাকে।

Back to top button