টলিউড

এখনই ফুটবল খেলছে রাজ-শুভশ্রীর পুত্র ইউভান! এগিয়ে এসে মেসির মতো বলে শট মারলো ইউভান, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার অন্যতম সেনসেশন হলেন ইউভান চক্রবর্তী। সদ্য এক বছরে পা দিয়েছেন তিনি। তার বড় হয়ে ওঠার বিভিন্ন মুহূর্তের ছবি তার পরিবারের সদস্যরা শেয়ার করে থাকেন নেটনাগরিকদের সাথে। এই খুদে সেলিব্রিটির যেকোনো ছবি কিংবা ভিডিও দেখতে পছন্দ করেন নেটিজেনরাও। নেটদুনিয়ায় ইউভানের জনপ্রিয়তা এতটাই যে সে হাসলেও সেটা খবর হয়ে যায়। সম্প্রতি এই একরত্তিকে একা একাই ফুটবল খেলতে দেখা গিয়েছে, যা দেখে এই খুদে ফুটবলারের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

সম্প্রতি ইন্টারনেট দুনিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে রাজ-শুভশ্রীর একমাত্র ছেলে ইউভান নিজেদের কমপ্লেক্সের পার্কে হাতে একটি বল নিয়ে হাটতে হাটতে এসে সোজা কিক মারলো একটি ছোট্ট ফুটবলে। একবার দুইবার এইপা ঐপা দিয়ে ফুটবল টিকে ঘোরানোর চেষ্টা করলেও এই একরত্তি তা করতে শেষ পর্যন্ত সক্ষম হয়নি, আর সেটাই স্বাভাবিক। এরপরই সে বলটিকে রেখে দিয়ে ক্যামেরার দিকে এগিয়ে আসে।

সম্ভবত তিনি তার মায়ের সাথেই নীচে খেলতে গিয়েছিলেন। প্রায়ই ইউভানকে তাদের কমপ্লেক্সের এই জায়গাটিতে ঘুরে বেড়াতে দেখা যায়। সম্প্রতি নেটনাগরিকরা এই একরত্তির এমন কাণ্ড দেখে বেশ মজাই পেয়েছেন।

নীল জামা, সাদা প্যান্ট ও সাদা জুতোতে বেশ মিষ্টি দেখাচ্ছিলো ইউভানকে। তার হাতে ছিল একটি লাল রঙের বল। মাথায় ঝুঁটি বেঁধে টালমাটাল পায়ে একটি সাদা ফুটবল নিয়ে নিজের মনেই খেলছিল সে। আর এমন দৃশ্য দেখে তা ক্যামেরাবন্দি করে ফেলেছেন তার অভিভাবক। নেটদুনিয়ায় এমন মিষ্টি ভিডিও শেয়ার হতে না হতেই তা ছড়িয়ে গিয়েছে নেটনাগরিকদের মধ্যে। আবারো নিজের মিষ্টি কাণ্ডকারখানার জন্য নেটবাসীদের মধ্যে ভাইরাল হল ইউভান।

Back to top button