টলিউড

ছেলে হয়েছে! কিভাবে টাকা চুরি করতে হয় তাই দেখছেন নুসরত-যশ

অগাস্ট মাসের শেষের দিকে পার্কস্ট্রীটের কড়া নিরাপত্তায় ঘেরা একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন নুসরাত জাহান। এরপর ২৬-শে অগাস্ট ঐ বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী নুসরাত জাহান। বিগত বেশ কয়েক মাস ধরে নুসরাত জাহানই ছিলেন টলিউড ইন্ডাস্ট্রি সবথেকে বেশি চর্চিত একজন নায়িকা। তাকে নিয়ে সমালোচনা কম হয়নি মিডিয়া এবং নেটিজেনদের মধ্যে।

মা হওয়ার পরেও সেই সমালোচনা থামেনি এখনও। তা দিন দিন বেড়েই চলেছে। অভিনেত্রী নুসরাত জাহান সিদ্ধান্ত নিয়েছেন তিনি সিঙ্গেল মাদার হবেন। এই তথ্য প্রকাশ্যে আসার পর থেকে চরম ট্রোলের সম্মুখীন হয়েছেন এই অভিনেত্রী। নিখিল জৈনের সাথে তার বিবাহ বিচ্ছেদ, যশ দাশগুপ্তের সঙ্গে তার সম্পর্ক, তার সন্তানের পিতৃ পরিচয় ইত্যাদি এই সমস্ত বিষয় নিয়ে এক দীর্ঘ সমালোচনা চলেছে। যার ইতি এখনো টানা সম্ভব হয়নি।

টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত নিজে গাড়ি চালিয়ে অভিনেত্রী নুসরাত জাহান হাসপাতালে ভর্তি করে দিয়েছিলেন। অভিনেত্রী মা হওয়ার পরে অভিনেতা নিজে এসে গাড়ি করে তাদের বাড়ি পর্যন্ত নিয়ে গেছেন। এই নিয়েও কম কথা হয়নি। বেশিরভাগ মানুষেরই ধারণা যশ দাশগুপ্তই নুসরাত জাহানের সন্তানের বাবা। নুসরাত ও যশের নামের সঙ্গে সামঞ্জস্য রেখেই বাচ্চাটির নাম দেওয়া হয়েছে ঈশান। তবে কোনোদিনই এই সমস্ত সমালোচনার উত্তর দেননি অভিনেত্রী।

ইতিমধ্যেই অর্থাৎ ৩-রা সেপ্টেম্বর মুক্তি পেয়েছে এই সময়ের সবচেয়ে প্রতীক্ষিত সিরিজ ‘মানি হাইস্ট সিজন ফাইভ’। শোনা যাচ্ছে, এই উইকেন্ডে টলিউড অভিনেত্রী নুসরাত জাহান তার বন্ধু টলিউড অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে একসাথে বসেই দেখেছেন এই ওয়েব সিরিজটি। বেশ অনেকদিন ধরেই অপেক্ষা করছিলেন গোটা দর্শক মহল এই ওয়েব সিরিজের সিজন ফাইভের জন্য।

এই ওয়েব সিরিজটি মুক্তি পেতে না পেতেই এক লক্ষ্য মানুষ দেখে ফেলেছেন এটি। নুসরাত ও যশও তার ব্যতিক্রম নন। এই ওয়েব সিরিজটি দেখার সময় অভিনেত্রী সিরিজটির একটি দৃশ্যের ছবি তুলে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিতে সেটি শেয়ার করেছেন এবং যশ দাশগুপ্তকে মেনশনও করে দিয়েছেন ঐ স্টোরিতে। অভিনেত্রী এই পোস্টটি করার পর খুব স্বাভাবিকভাবেই সকলের ধারণা হয়েছে যশ দাশগুপ্তের সঙ্গে একসাথে বসে এই সিরিজটি দেখেছেন।

Back to top button