টলিউড

‘শুরু হয়ে গেল গায়ে পড়া’, মাতাল হয়ে খড়িকে দ্যুতি ভেবে রোম্যান্স করলো ঋদ্ধি! জি বাংলার ধারাবাহিক নকল করার জন্য ‘গাঁটছড়া’ ধারাবাহিকের উপর বেজায় ক্ষিপ্ত হলেন দর্শকেরা

সম্প্রতি কয়েকদিন আগেই স্টার জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক গাঁটছড়া। ধারাবাহিক শুরুর কয়েকদিনের মধ্যেই দর্শকের খুব কাছাকাছি পৌঁছে গিয়েছে এর গল্প কাহিনী এবং চরিত্র গুলি। তবে এই ধারাবাহিক নিয়ে মাঝে মধ্যেই দর্শকেরা ক্ষিপ্ত হয়ে ওঠেন। আবারও সেই এখই ঘটনা ঘটলো। ফের গাঁটছড়া ধারাবাহিকের উপর ক্ষিপ্ত হলেন দর্শক। সম্প্রতি ধারাবাহিকের শেষ কয়েকটি পর্বে খড়ি ও ঋদ্ধিমান এর বিয়ের পর্ব দেখানো হয়েছে। এরপর দেখানো হবে ফুলসজ্জার পর্ব। আর এই নিয়েই শুরু হয়েছে ট্রোল।

এবারে নেটিজেনদের একাংশের দাবি এই ধারাবাহিক নাকি জি বাংলার বকুল কথা ধারাবাহিককে নকল করছে। কিন্তু আদতে এই ধারাবাহিক একটি হিন্দি সিরিয়াল এর রিমেক ভার্সন। কিন্তু সেরকম হলে দর্শকেরা হঠাৎ কেনো এই দাবি করলেন? আসুন জেনে নেওয়া যাক।

সম্প্রতি গাঁটছড়া ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও সকলের সামনে এসেছে। ভিডিওতে দেখা যাচ্ছে বৌভাতের রাতে মদ্যপ অবস্থায় ঋদ্ধিমান খড়ি কে দ্যুতি ভেবে তার ভালোবাসা জাহির করে। তখনই খড়ি বুঝতে পারে ঋদ্ধিমান যেমনই হোক তার দিদিকে মন থেকেই ভালোবেসেছেন। সেখানেই কিছুটা হৃদয় গলে খড়ির। আর এখানেই দর্শক বলেছেন সেই একই গল্প শুধু বকুল কথা ধারাবাহিকে দুই বোনের গল্প ছিল আর এখানে তিন বোনের গল্প।

আবার অনেক নেটিজেনরা এই ধারাবাহিকের গল্প একেবারেই মেনে নিতে পারছেন না। কেউ বলেছেন – ‘শুরু হয়ে গেল গায়ে পড়া’। আবার এক নেটিজেন তো বলেই দিয়েছেন যে – “এইভাবে চলতে থাকলে এই ধারাবাহিক বেশিদিন টিকবে না।”

Back to top button