টলিউড

“শুভ জন্মদিন হন” – একমাত্র পুত্রের বাবা তথা প্রেমিকের জন্মদিনে আদর ভরা শুভেচ্ছা বার্তা দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন টলিউড ডিভা নুসরাত!

যশ দাশগুপ্ত এবং নুসরাত জাহান টলিউডের অন্যতম জনপ্রিয় কলাকুশলী। যদিও দর্শকমহলে তাঁরা যত না বেশি প্রশংসিত নিজের কাজের জন্য। তার থেকেও বেশি সমালোচিত নিজেদের ব্যক্তিগত জীবনের জন্য। যদিও নেটিজেনদের সেইসব সমালোচনায় কর্ণপাত করেন না এই তারকা জুটি। সোশ্যাল মিডিয়া জুড়ে একে অপরের বিভিন্ন আদরের ছবি পোস্ট করেন তাঁরা। ঠিক যেমন প্রেমিকের জন্মদিনে আদর ভরা পোস্ট করলেন অভিনেত্রী নুসরাত। সেই ছবি বেশ ভালই নজর কাড়ে সোশ্যাল মিডিয়ার। প্রকাশ্যে আসতেই রীতিমত কমেন্টের বন্যা বয়ে যায়।

প্রেমিকের সাথে ঘনিষ্ঠ ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছিলেন, “হ্যাপি বার্থডে হন। তুমি যেন সবরকম সুখ, ভালোবাসা, সৌভাগ্য পাও, এই কামনা করি”। যদিও এই ক্যাপশন দেখে নেটিজেনরা প্রশ্ন করেছেন এই হন ত কি? প্রেমিকার এরূপ পোষ্টের উত্তরে যশ রিপ্লাই করেন, “ধন্যবাদ হন”। তবে এমন পোস্টার কমেন্ট দেখে নেটিজেনরা ভালো রকম খিল্লি করেছেন। একজন লিখেছেন, “যখন ওরা পাশাপাশি হাঁটে তখন কি ওরা হনহনিয়ে হাঁটে!”। আবার আরেকজন লিখেছেন, “ওটা হন না বোন?”, আবার কেউ লিখেছেন, “হন মানে হনু নয় তো?”। যদিও আমরা সকলেই জানি এসব সোশ্যাল মিডিয়ার দিল্লিতে কান দেন না তারকা জুটি। তাঁরা নিজেরা নিজেদের মতো জীবন যাপন করেন।

প্রসঙ্গত অভিনেত্রী যে ছবিটি পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে যশ কোমর জড়িয়ে ধরে আছেন প্রেমিকা নুসরাতের। দুজনের মুখেই হাসি ঝলমলিয়ে খেলছে। তবে ছবিটি ক্যান্ডিড নাকি পোজ দিয়ে ছবি তোলা আর সেই ভাবেই ক্যামেরাবন্দি হয়েছেন সে সবকিছু বোঝা যাচ্ছে না। বর্তমানে যশ নুসরাত এর প্রেম কাহিনী টলিউডের হট কেক। ব্যবসায়ী নিখিল জৈনর সাথে বিদেশের মাটিতে সমস্ত হিন্দু নিয়ম রীতি মেনে ঘটা করে বিয়ের পিঁড়িতে বসে ছিলেন অভিনেত্রী নুসরাত। কিন্তু পরে অভিনেত্রী দাবি করেন নিখিল আর তাঁর নাকি বিয়েই হয়নি। তাঁরা দুজনে নাকি লিভ ইনের সম্পর্কে ছিলেন। দীর্ঘদিন স্বামী-স্ত্রী একসাথে না থেকেও নুসরাত যে অন্তঃসত্ত্বা সেই খবর পাওয়া যায়। গত বছর ২৬ আগস্ট পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী। এ বিষয়েও যথেষ্ট জল ঘোলা হয়েছিল। অভিনেত্রী কিছুতেই তাঁর সন্তানের পিতার নাম আনছিলেন না সমাজের সামনে। পরে সরাসরি জানতে পাওয়া যায় যে অভিনেতা যশ দাশগুপ্ত নুসরাতের একমাত্র পুত্র সন্তানের বাবা। অভিনেত্রী তাঁর একমাত্র ছেলের নাম রেখেছেন ঈশান দাশগুপ্ত। এক সন্তান হয়ে যাবার পরেও এখনো শোনা যায়নি যে নুসরাত আর যশ বিবাহিত। টলিউডের কানাঘুষে শোনা যাচ্ছে তাঁরা বিয়ে সেরে ফেলেছে। যদিও এখনো “যশরত” এর তরফ থেকে কিছু জানানো হয়নি।

Back to top button