টলিউড

এবারে চাবুক ফিগারে আবেদনময়ী লুকে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক! রুপোলি রঙের গ্লিটারস শর্ট পোশাকে সকলের ঘুম উড়িয়েছেন কোয়েল মল্লিক

মা হওয়ার পরেও চাবুক ফিগারে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন টলিউডের অন্যতম গর্জেস এবং ট্যালেন্টেড অভিনেত্রী কোয়েল মল্লিক। যা দেখে ঘুম উড়েছে হাজার হাজার নেটিজেনদের। টলিউডের প্রথম সারির এই অভিনেত্রী কিভাবে নিজের জায়গা ভক্তদের মনে করে রাখতে হয় তা বেশ ভালই জানেন তাইতো দীর্ঘ কয়েক বছর ধরেই বলিউডে রাজত্ব পরেও তিনি ভক্তদের কাছে সমানভাবে জনপ্রিয়। নিজের স্টাইল স্টেটমেন্ট নিয়ে বরাবরই সোশ্যাল মিডিয়ায় চর্চায় থাকেন অভিনেত্রী এবারে আরো একবার সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি আপলোড করে দর্শকদের নজর কাড়লেন তিনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে নিজের একটি ভিডিও আপলোড করেছেন কোয়েল মল্লিক যে ভিডিও ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। ভিডিওটি আপলোড হতেই লক্ষ লক্ষ মানুষ ভিডিওটি পছন্দ করেছেন এবং কমেন্ট বক্সে অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন আমাদের টলিউড ইন্ডাস্ট্রিতে সমস্ত অভিনেত্রীর অল্পবিস্তর হেটার্স থাকলেও কোয়েল মল্লিকের হেটার্স সম্পর্কে কিন্তু আমরা খুব কমই শুনেছি। তাই অভিনেত্রীর পোস্টগুলিতে খুব একটা নেগেটিভ মন্তব্য দেখা যায় না।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রম অ্যাকাউন্টে নতুন ভিডিও আপলোড করেছেন কোয়েল মল্লিক যেখানে তাকে দেখা যাচ্ছে রুপোলি রঙের গ্লিটারস শর্ট ড্রেসে খোলা উরুতে ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়াতে। টলিউডের সমস্ত অভিনেত্রীকে আমরা এই লুকে দেখতে পেলেও কোয়েল মল্লিকে সাধারণত এই ধরনের পোশাক পড়ে আমরা দেখতে পাই না। তারজন্য তার এই লুক দর্শকদের নজর কেড়েছে।

উল্লেখ্য একবছর আগেই এক সন্তানের মা হয়েছেন তিনি। বর্তমানে সবদিক সামলেই কাজের জগতে ফিরেছেন। একার হতে সংসার, সন্তান এবং ইন্ডাস্ট্রির কাজের দায়িত্ব সামলাচ্ছেন। সন্তান জন্ম দেওয়ার পর শরীরে কোনরকম মেদ জমতে দেননি তিনি। নিজেকে সবসময়ই চর্চার মধ্যে রাখছেন।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button