বাংলা সিরিয়াল

শিলাজিৎ এর গ্রামতুত বোনের ডাকে সাড়া দিলেন বুম্বাদা, কথা রাখলেন বুম্বাদা, ভিডিয়ো কলে কথা বললেন সোনামণির সঙ্গে, ভাইরাল হলো ভিডিও

বর্তমানে স্মার্টফোন ব্যবহারকারীর সংখ্যাই বেশি। ছোট বাচ্চাই হোক বা মধ্যবয়স্ক কোন ব্যক্তি সকলের কাছেই স্মার্টফোন জলভাত। স্মার্টফোন থাকবে আর সোশ্যাল মিডিয়ায় সেই ব্যক্তি অ্যাক্টিভ থাকবেন না তা তো হতেই পারে না। এই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভাইরাল ভিডিও মাঝেমধ্যেই চোখে পড়ে সকলের। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় হল এমন একটি প্লাটফর্ম যেখানে যে কোনো ভিডিওই নিমেষের মধ্যে ভাইরাল হয়ে পড়ে। আর সেখান থেকেই পৌঁছে যায় লক্ষ লক্ষ মানুষের কাছে।

সে রকমই একজন জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী হলেন সোনামনি রুজ। বীরভূমের গড়গড়িয়ে গ্রামের বাসিন্দা তিনি। কিছুদিন আগেই জনপ্রিয় গায়ক শিলাজিৎ এর দৌলতে সোশ্যাল মিডিয়ায় দারুন ভাইরাল হয়েছিলেন। তার একমাত্র ইচ্ছে হলো টলিউডের জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কে একবার তিনি ছুঁয়ে দেখতে চান তিনি। সেই আর্জি বারবার জানিয়েছেন তিনি শিলাজিৎ কে।

শিলাজিৎ অনেকবারই ওই ভদ্রমহিলা কে বোঝানোর চেষ্টা করেছেন যে টলিউডের বড় বড় তারকাদের এভাবে ছোঁয়া যায় না, এটা কখনোই সম্ভব নয়। কিন্তু সোনামণি কিছুতেই মানতে রাজি হন না। তিনি একেবারেই নারাজ এই কথাগুলো শুনতে। বাধ্য হয়ে ভক্তদের সঙ্গে নিয়ে শিলাজিৎ একটি ভিডিও বানান ভিডিওতে সোনামণিকে নিজের মুখ তার মনের কথা জানাতে বলেন। আর এই সুবর্ণ সুযোগ হাতছাড়া করতে চাইনি সোনামণি। ভিডিওর মাধ্যমে বুম্বাদার কাছে মিষ্টি আবদার জানায় সে, ভিডিওটা তাকে বলতে শোনা যায় “বুম্বা দা তুমি গড়গড়ি আসবে। সময় নিয়ে আসবে। তোমায় প্রণাম করব।” সোনামনির এই মিষ্টি আবদার ফেরাতে পারিনি বুম্বাদা তিনি কথা দিয়েছেন অতিমারি কমে যাবার পরেই তিনি সোনামনির গ্রামের সকলের সঙ্গে দেখা করতে যাবেন। এমনকি ভিডিও কল করবেন বলেও জানিয়েছেন বুম্বাদা।

আর বুম্বাদার কথামতোই একদিন গ্রামের সকল সদস্যদের নিয়ে শিলাজিৎ ভিডিও কনফারেন্সে হাজির হন। গ্রামের এক স্কুলের সামনেই এই ভিডিও কনফারেন্স বসে। সেই মুহূর্ত ক্যামেরায় বন্দী করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন শিলাজিৎ। আর ভিডিও কলেও সোনা মনি বারবার বলতে থাকে তাদের গ্রামে একবার আসার জন্য অনুরোধ জানিয়েছেন।

Back to top button