টলিউড

এবারে প্রকাশ্যেই ক্যামেরার সামনে ঐন্দ্রিলা কে জড়িয়ে চুমু খেলেন অভিনেতা অঙ্কুশ হাজরা, তারপর যা ঘটলো! হু হু করে ভাইরাল ভিডিও

টলিউডের জনপ্রিয় জুটি গুলোর মধ্যে অন্যতম একটি জুটি হলো অভিনেতা অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন এর জুটি। বিগত ১০ বছর ধরে তারা সম্পর্কে রয়েছেন, শোনা গেছে এবছরের শেষের দিকেই নাকি তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন। ঐন্দ্রিলা ছোট থেকেই টলিউড ইন্ডাস্ট্রি সঙ্গে জড়িত।

শিশুশিল্পী হিসেবে তার অভিনয় জগতে আসা, অঙ্কুশ ও বর্তমানে একজন জনপ্রিয় অভিনেতা। অঙ্কুশ এবং ঐন্দ্রিলার প্রেম কাহিনী নতুন কিছু নয় বিগত বেশ কয়েক বছর ধরেই তারা প্রেমের সম্পর্কে রয়েছেন এমনকি প্রকাশ্যেই তারা নিজেদের সম্পর্কের কথা বলেন কখনোই নিজেদের সম্পর্ক আড়াল করে নি কারো কাছ থেকে।

কিছুদিন আগেই টলিউডের অঙ্কুশ এবং ঐন্দ্রিলার প্রথম ছবি মুক্তি পেয়েছে। রিয়েল লাইফের জুটি প্রথমবার রিল লাইফে জুটি বেঁধেছেন তা নিয়ে আগ্রহী ছিল দর্শকেরা। ‘ম্যাজিক’ সিনেমার মাধ্যমে এই জুটি দর্শকের সামনে এসেছে। আর এই ছবির মাধ্যমেই ঐন্দ্রিলা বেশ কিছু বছর পর আবারও বড় পর্দায় ফিরেছেন।

নিজেকে বেশ কিছু বছর বড় পর্দা থেকে দূরে রেখেছিলেন অভিনেত্রী, তবে আবারো অঙ্কুশ হাজরার হাত ধরেই বড় পর্দায় ফিরেছেন তিনি। বড় পর্দা থেকে দূরে থাকলেও ইন্ডাস্ট্রির ছোট পর্দায় কাজ করছিলেন অভিনেত্রী। স্টার জলসা এবং জি বাংলার বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে তাকে। এবারে অঙ্কুশ ঐন্দ্রিলার জুটি ঘটালে অবাক কান্ড।

এর আগে অঙ্কুশ এবং ঐন্দ্রিলার বিভিন্ন ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের সামনে এসেছে। তবে প্রকাশ্যে চুমু খাওয়ার ভিডিও এভাবে কখনো সামনে আসেনি। এবারে সেরকমই এক ভিডিও সকলের সামনে আনলেন অভিনেতা অঙ্কুশ। ভিডিওটিতে দেখা যাচ্ছে অঙ্কুশ ঐন্দ্রিলা কে জাপটে জড়িয়ে ধরে তার গালে একের পর এক চুমু এঁকে যাচ্ছে। আর তাতে বিরক্ত হয়ে অভিনেত্রী অঙ্কুশ কে দূরে ঠেলে দিয়ে নিজের গাল সরিয়ে নিচ্ছেন এবং বিরক্তির চোখে অঙ্কুশের দিকে তাকাচ্ছেন।

পুজোতেই মুক্তি পেতে চলেছে অঙ্কুশের ছবি ‘এফআইআর’ আর সেই ছবি সংক্রান্ত একটি ভিডিও নিয়ে হাজির হবেন অঙ্কুশ ঐন্দ্রিলা। ভিডিওটি সকলের সামনে আনার আগেই সেই সম্পর্কে একটি ভিডিও বানিয়েছেন এই জুটি। ভিডিওটিতে অঙ্কুশ কে বলতে শোনা গিয়েছে তার নতুন ছবি এফআইআর পুজোতেই মুক্তি পেতে চলেছে, সেই সংক্রান্ত একটি ভিডিও কন্টেন্ট নিয়ে খুব শীঘ্রই হাজির হবেন তিনি। আর সেই ভিডিও বানাতে তাকে সাহায্য করবে তার বাগদত্তা ঐন্দ্রিলা সেন।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Back to top button