টলিউড

দেবী বরণ শেষে সিঁদুরে রাঙা সুপারস্টার শুভশ্রী, ঢাকের তালে কোমর দোলালেন শুভশ্রী, তুমুল ভাইরাল ভিডিও

আজ শুভ বিজয়া। উমার কৈলাসে ফেরবার দিন বিষাদের সুর সমস্ত বাঙালির মনে। একরাশ মন খারাপ চেপে হাসিমুখে মা-কে বিদায় জানাতে ব্যস্ত সব টলি তারকারা। বিজয়া দশমীতে রাজকীয় সাজে ধরা দিলেন অভিনেত্রী শুভশ্রী। এদিন লাল রঙা ভারী সিল্কের শাড়িতে সাজলেন রাজ ঘরণী। রাজরানির বেশে এদিন মা-কে বরণ করলেন শুভশ্রী গাঙ্গুলি।

ষষ্ঠী থেকে নবমী-কলকাতাতে পুজোর আনন্দে ভেসেছেন শুভশ্রী। তবে বিজয়া দশমীতে বর্ধমানের বাড়িতে দেবী দুর্গাকে বরণ করলেন অভিনেত্রী। এদিন স্বামী রাজ চক্রবর্তী ও ছেলে ইউভানকে নিয়ে বর্ধমানে বাজেপ্রতাপপুরে বাবার বাড়িতে আসেন নায়িকা। উমার যাবার বেলায় ঘরের মেয়ে ঘরে এসেছে। শুভশ্রীকে পেয়ে উচ্ছ্বিসত আত্মীয়-পরিজনরা।

এদিন সাবেকি সাজে সবার চোখ টানলেন শুভশ্রী। লাল রঙের জরি পাড় সিল্কের শাড়ি আর সোনার গয়নায় ঝলমল করলেন শুভশ্রী। আটপৌরে স্টাইলে শাড়ি পরেছেন নায়িকা, সঙ্গে ম্যাচিং ব্লাউজ। গলায় জড়োয়া হার সঙ্গে লম্বা রানি হার, চুলে খোঁপা, কানে ঝুমকো, হাতে বালা- শুভশ্রীর এই রাজকীয় সাজে সবার চোখ আটকে গেল।

শুভশ্রীর দেবী বরণ, সিঁদুর খেলার মুহূর্তগুলো ফ্রেমবন্দি করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রাজ চক্রবর্তী। এদিন ‘ঢাকের তালে কোমর’ দোলালেন শুভশ্রী। তাঁর উপর থেকে চোখ সরছে না কারুর!

এদিন বিজয়ার শুভেচ্ছা জানিয়েছে পরিচালক রাজ চক্রবর্তী লিখেছেন, ‘বলো দুর্গা মাই কী… জয়! আসছে বছর, আবার হবে৷ শুভ বিজয়া’। ‘পরাণ যায় জ্বলিয়া রে’ ছবির গানের লাইন শেয়ার করে শুভশ্রী লেখেন- আজ বাজা কাঁসর জমা আসর…..থাকবে মা আর কতক্ষন? বলো দুর্গা মায় কি – জয়’।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

নিজের কাজের সাথে সাথে অভিনেত্রী বেশ একটিভ সোশ্যাল মিডিয়াতে। সেখানে তিনি নানা ধরনের নিজের বোল্ড লুকের ছবি পোস্ট করেন অনুরাগীদের জন্য। টলিপাড়ায় ফ্যাশন সেন্সেশন শুভশ্রী যেন হরদম গোল দিচ্ছে একের পর এক অভিনেত্রীকে। প্রসঙ্গত বর্তমান স্বামী রাজ চক্রবর্তীর হাত ধরেই টলিউডের পাড়ি দেন শুভশ্রী। চ্যালেঞ্জ সিনেমার হাত ধরে প্রথম টাইমলাইনে আসেন তিনি। তারপরে বন্ধুত্ব প্রেম সম্পর্ক সবেতে ক্ষতবিক্ষত হতে হতে নিজেকে আবার ঘুরিয়ে দাঁড় করান তিনি। তারপরেই বিবাহবন্ধনে আবদ্ধ হন পরিচালক রাজ চক্রবর্তীর সাথে। আর তারপর থেকে সময়টা বেশ ভালই যাচ্ছে অভিনেত্রী।

Back to top button