টলিউড

ধুনুচি নাচে তাক লাগালেন সুপারস্টার মিমি, প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া! সব ট্রোলাররা অভিনেত্রীর ট্যালেন্ট দেখে হয়ে গেলো চুপ

সাধারণ মানুষ থেকে সেলিব্রটি, দুর্গা পুজো মানেই সব ব্যস্ততাকে দূরে রেখে শারদোৎসবের আনন্দে গা ভাসানোই কাজ মানুষের এই কদিন। টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রীও কিন্তু, মোটেই এর ব্যতিক্রম নয়। নবমীর রাতে মণ্ডপে জমিয়ে ধুনুচি নাচ নাচলেন সাংসদ অভিনেত্রী সুপারস্টার মিমি চক্রবর্তী। গাঢ় সবুজ রংয়ের শাড়ির সঙ্গে স্লিভলেস ব্লাউজ আর খোলা চুলে স্টাইলিশ মিমি চক্রবর্তীর ধুনুচি নাচ সোশ্যাল মিডিয়ায় সুপারহিট। প্রচুর পরিমানে ভাইরাল হচ্ছে এই ভিডিও।

গ্ল্যাম দুনিয়ার তারকা মিমি নাচের ভিডিয়ো ইনস্টা হ্যান্ডেলে শেয়ার করতেই লাইক কমেন্টে ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। ভিডিয়োর শুরুতেই দেখা যাচ্ছে ধুনুচি হাতে নিয়ে প্রণাম করে নাচ শুরু করেন সুপারস্টার মিমি। তাঁর সঙ্গে ধুনুচি নাচে পা মেলালেন দু-এক জন মহিলাও। উল্লেখ্য, মিমি চক্রবর্তীর এই ধুনুচি নাচ কিন্তু, প্রত্যেকবারই ভক্তদের মুগ্ধ করে।

নবমী নিশিতে নজর কেড়েছে মিমির পারফেক্ট শাড়ি লুক। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে ক্যাপশনে ছন্দ মিলিয়ে অভিনেত্রী লিখেছেন, “নবমীর দিন, অল্প রঙিন । ভুগলো এ মন, দিন ফুরোনোর রিস্কে ।” নবমীর দিন নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই এক ভক্ত লিখেছেন, তিনি মিমির ধুনুচি নাচ দেখার অপেক্ষায় রয়েছেন। তিনি এই ভিডিও দেখেই হখুব খুশি হয়েছেন।

নেটিজেনদের অনেকেই তাঁর লুকের প্রশংসা করেছেন। তবে ট্রোলাররা কিন্তু, কোনও না কোনও বিষয় নিয়ে খোঁচা দেবেই। ঠাকুরের মুখ ব্লার করে নিজের মুখ ফোকাসে রেখে ছবি তোলার জন্য কটাক্ষ করেছিলেন নেটিজেনরা।

অষ্টমীর সকলে অঞ্জলি দেওয়ার মুহূর্তেও ফ্রেমবন্দি হয়েছিলেন মিমি চক্রবর্তী। একেবারে ট্রাডিশনাল সাজে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। সকলের হাতে ফুল বেলপাতা দিয়ে অঞ্জলি পর্ব সেরেছেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। পুজোর কয়েকটা দিন মিমি থেকে নুসরত সকলেই শাড়ি লুকে তাক লাগিয়ে দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

Back to top button