টলিউড

খুদে ঢাকি রুপে ধরা দিল “রাজশ্রী” পুত্র ইউভান! বিজয়া দশমীতে রাজপুত্রের ভিডিও ভাইরাল

রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী টলিউডের অতি পরিচিত দুই নাম। এই দুই সেলিব্রিটি সম্পর্কে বলা শুরু হলে হয়তো শেষ হবে না। অভিনয় জগতে এই দুজনের যত নাম আর পরিচিতি সোশ্যাল মিডিয়াতেও ততটাই জনপ্রিয় তাঁরা। এছাড়াও এই দুই তারকার একমাত্র পুত্র সন্তান ইউভান। সোশ্যাল মিডিয়াতে এই তারকা পুত্রের জনপ্রিয়তা কিছু কম নয়। মাঝেমধ্যেই তাঁর বিভিন্ন ধরনের মজার ভিডিও পোস্ট করে থাকেন তাঁর মা-বাবা অথবা পরিবারের অন্য কোন সদস্য। সেই দৌলতেই সোশ্যাল মিডিয়া তারকা হয়ে উঠেছে ইউভান। পুজোর শেষে সোশ্যাল মিডিয়ায় আবারো ভাইরাল হল এই তারকা পুত্রের কিছু দেখার মত মুহূর্ত।

মহালয়ার পর থেকে হাতেগোনা অপেক্ষার কটা দিন। এখন দেখতে দেখতে পুজোর সমাপ্তি। গতকাল গিয়েছে বিজয়া দশমী আজ একাদশী। এদিকে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা বেশ কিছু আনন্দের মুহূর্তের ছবি দেখতে পেয়েছি তারকা গোষ্ঠীর। যার মধ্যে কিছু ছবি হলো রাজ চক্রবর্তী, শুভশ্রী গাঙ্গুলী এবং তাঁদের একমাত্র পুত্র ইউভানের। ঢাক বাজাচ্ছে ছোট্ট ইউভান।

আসলে রাজ ঘরণী, শুভশ্রীর বাপের বাড়িতে প্রত্যেক বছর দুর্গাপূজা হয়। এবারেও তার অন্যথা হয়নি। স্বামী আর পুত্রকে নিয়ে দশমীতে বাপের বাড়িতে উপস্থিত ছিলেন অভিনেত্রী। সেখানেই ঢাকে কাঠি দিয়ে দেখা গিয়েছে ছোট্ট ইউভানকে। বিজয়া দশমী অর্থাৎ উৎসবের একেবারে শেষ দিনে মন ভালো করা খুদের ছবিতে উৎফুল্ল নেট পাড়া।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

সোশ্যাল মিডিয়ায় বিজয়া দশমীর বেশ কিছু ছবি শেয়ার করেছেন টলিউডের জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী। এদিন পরিচালকের শেয়ার করা ছবিতে দেখতে পাওয়া যাচ্ছে রাজরানীর সাজে দেবী বরণ করছেন অভিনেত্রী। আবার কোন ফটোতে মায়ের চরণে ফুল অর্পণ করছেন ছোট্ট ইউভান। আবার কোন ফটোতে ঢাকে কাঠি দিতে দেখা গিয়েছে তারকা পুত্রকে। এমনই নানা ধরনের ছবি শেয়ার করেছেন পরিচালক।

বর্ধমানে বাজেপ্রতাপপুরে বাবার বাড়িতে স্বামী পুত্রকে নিয়ে দুর্গাপূজায় উপস্থিত হয়েছিলেন নায়িকা। এখানে বিজয়া দশমী তে দেবীবরণ সারলেন অভিনেত্রী। একেবারে রাজ রানীর সাজে এদিন ক্যামেরায় ধরা দিলেন তিনি। লাল রংয়ের ভারী সিল্কের শাড়িতে সত্যিই রাজরানীর মতো দেখতে লাগছিল অভিনেত্রীকে। অন্যদিকে সাদা পাঞ্জাবি আর ধুতিতে সাজানো হয়েছিল খুদে ইউভান কে। ছবি দেখে মনে হয়েছিল ঢাক বাজানো বেশ এনজয় করছে খুদে। ইউভান আর ঢাকের উচ্চতা প্রায় সমান সমান। অর্থাৎ ঢাক বাজাতে আরও কিছু বছর অপেক্ষা করতে হবে তারকা পুত্রকে।

প্রসঙ্গত টলিউডের জনপ্রিয় তারকা সন্তানের মধ্যে অন্যতম একজন হলেন ইউভান। জানা যায় এই তারকা পুত্র নাচ গানে ভীষণ আকর্ষিত হন। অভিনেত্রী নিজেই বলেছিলেন তাঁর পুত্র ইউভান দ্রুত লয়ের গানে নাচ করতে ভীষণ ভালোবাসে। বাবা মায়ের মতই ট্যালেন্টেড তাঁদের একমাত্র পুত্র।

Back to top button