টলিউড

আবারো ঘনিষ্ঠ রোম্যান্টিক ভিডিও শেয়ার করলেন টলিউডের পাওয়ার কাপেল রাজ-শুভশ্রী, মুহূর্তে ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার অন্যতম জনপ্রিয় তারকা জুটি হলেন রাজ-শুভশ্রী। এই তারকা জুটিকে নেটদুনিয়ার পাওয়ার কাপেল বললেও ভুল বলা হবে না। ছবি পরিচালনা করার পাশাপাশি বিধায়কের দায়িত্বও সামলাচ্ছেন রাজ চক্রবর্তী। অন্যদিকে শুভশ্রী গঙ্গোপাধ্যায় একজন অভিনেত্রী হওয়ার পাশাপাশি বাংলার জনপ্রিয় ডান্স রিয়্যালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’এর বিচারক আসনে বসে গুরুত্বপূর্ণ দায়িত্ব সামলাচ্ছেন। নিজেদের কাজ এবং ছেলে ইউভানকে নিয়ে বেশ ভালোই আছেন এই দম্পতি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই তারকা দম্পতির গদগদ প্রেমের একটি রোম্যান্টিক রিল ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে বর্তমানের জনপ্রিয় ছবি ‘শেরশাহ’এর ‘রাত লাম্বিয়া লাম্বিয়া’ গানে একটি রোম্যান্টিক ভিডিও বানিয়েছেন এই জুটি। ছোট ছোট কিছু ক্লিপিংস একসাথে জুড়ে বানানো হয়েছে ভিডিওটি। এই ভিডিওটিতে অভিনেত্রীকে হালকা গোলাপি রঙের কুর্তি ও রাজ চক্রবর্তীকে সাদা শার্ট ও কালো জিন্সে দেখা গিয়েছে।

সম্প্রতি এই ভিডিওটি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন, যা বর্তমানে গোটা নেটদুনিয়ায় ভাইরাল। তাদের মধ্যের এই ইকুয়েশন দেখতে পছন্দ করেন নেটিজেনরাও। ২০১৯ সালে একে অপরের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ২০২০’তেই তাদের কোল আলো করে আসে তাদের একমাত্র সন্তান ইউভান। মা হওয়ার কারণেই মাঝখানে বেশ কিছুটা সময় অভিনয় জগৎ থেকে বিরতি নিয়েছিলেন অভিনেত্রী তবে বর্তমানে আবারও তিনি অভিনয়ে ফিরেছেন।

খুব শীঘ্রই রাজ চক্রবর্তী পরিচালিত ‘ধর্মযুদ্ধ’ মুক্তি পেতে চলেছে বড়পর্দায়। ‘পরিণীতা’র পর আবারো রাজ চক্রবর্তীর ছবির কেন্দ্রবিন্দুতে শুভশ্রী। এই ছবিতে শুভশ্রী গঙ্গোপাধ্যায় ছাড়াও রয়েছেন ঋত্বিক চক্রবর্তী, সোহম চক্রবর্তী, পার্নো মিত্র এবং স্বাতীলেখা সেনগুপ্ত। পরের বছরের শুরুতেই জানুয়ারি মাসে মুক্তি পেতে চলেছে এই ছবি। ২১’শে জানুয়ারি মুক্তি পেতে চলেছে রাজ চক্রবর্তী পরিচালিত ‘ধর্মযুদ্ধ’। সম্প্রতি সেই ছবির পোস্টার ও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। এই দীর্ঘ প্রতীক্ষিত ছবির মুক্তির তারিখ ঘোষণা হওয়ায় খুশি দর্শকরাও।

Back to top button