টলিউড

শাড়ি ছেড়ে হট পোশাকে মন ফাগুনের পিহু! এই গরমে আরও উষ্ণতার পারদ চড়ালেন অভিনেত্রী সৃজলা গুহ

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী সৃজলা গুহকে সকলেই চেনেন পিহু হিসেবে। ‘মনফাগুন’ ধারাবাহিকের নায়িকার চরিত্রে অভিনয় করেন তিনি। প্রথম ধারাবাহিকে অভিনয় করেই সকলের নজর কাড়েন সৃজলা, তার অভিনয় রীতিমতো প্রশংসিত হয়। পিহু আর টুবাইদার দুষ্টু মিষ্টি প্রেমের গল্প সকলের খুব পছন্দের। ছোটবেলাকার বন্ধু টুবাই দা আর পিহু ছোটোতেই একে অপরের থেকে আলাদা হয়ে যায় আর ভাগ্যচক্রে তাদের বিয়ে হয় একে অন্যের সাথে। তারপর কোন দিকে এগোয় এই সম্পর্ক?- তাই নিয়েই ‘মন ফাগুনে’র গল্প।

ধারাবাহিকের বাইরেও মাঝেমধ্যেই সৃজলা নতুন নতুন ছবি পোস্ট করে অনুরাগীদের সাথে সংযোগ বজায় রাখেন। নিত্য নতুন রিল ভিডিও বানিয়ে সকলকে চমকে দেন তিনি! সোশ্যাল মিডিয়াতে সবসময় সক্রিয় থাকেন তিনি। প্রায়‌ই নিত্য নতুন ছবি ভিডিও পোস্ট করে তার অনুরাগীদের চমকে দেন। এইবারও একেবারে অন্যরকম লুকে হাজির হয়ে অনুরাগীদের মুগ্ধ করলেন তিনি। সম্প্রতি মেকআপ রুমের মধ্যেই মডার্ন লুকে হাজির হয়েছেন তিনি আর তার সেই অসম্ভব সুন্দর চেহারা দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেন। ফলে সৃজলার ছবি পোস্ট করা মাত্রই ঝড়ের গতিতে তা ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি একটি রিল ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে সিকোয়েন্সের টপ ও গোলাপী রঙের শর্ট স্কার্ট পরে রয়েছেন অভিনেত্রী। নিজস্ব একটা ভঙ্গিমায় ধরা দিয়েছেন তিনি। তার এই লুকের ছবি মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। মডেলিং দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করা সৃজলা ‘মনফাগুন’ ধারাবাহিকের মধ্য দিয়ে প্রথম টেলিভিশন জগতে পা রাখেন। এরপর প্রথম সিরিয়ালেই বাজিমাত করে দেন তিনি।

ধারাবাহিকে সৃজলার অভিনীত চরিত্র প্রিয়দর্শিনী ছোটবেলাকার বন্ধু ঋষিরাজকে ভালবাসলেও বাস্তব জীবনে কিন্তু সৃজলার মনের মানুষ ঋষিরাজ নয়, অন্য কেউ। জি বাংলার ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের ‘দিপু’ ওরফে অভিনেতা রোহন ভট্টাচার্যের সাথে অভিনেত্রীর দীর্ঘদিনের সম্পর্ক রয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য কিছুদিন আগেই এই ধারাবাহিককে কেন্দ্র করেই রোহনের সঙ্গে সৃজলার দূরত্ব বাড়ছে বলে একটি কথা শোনা যাচ্ছিলো। শোনা যাচ্ছিলো যে, শন ও সৃজলা কাছাকাছি আসছেন আর দূরত্ব বাড়ছে রোহনের সাথে। তবে এই বিষয়ে রোহনের প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি পুরো বিষয়টা গুজব বলেই উড়িয়ে দিয়েছিলেন।

এই বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে এক সংবাদমাধ্যমকে রোহন বলেছিলেন,“কোন জুটি দর্শকদের খুব পছন্দ হলে এমন কথা হয়েই থাকে। ‘ভজ গোবিন্দ’ ধারাবাহিকে অভিনয় করার সময় তাকে ও স্বস্তিকাকে নিয়েও এমন গুজব রটেছে। কিন্তু তাতে কোনো সত্যতা ছিল না। কিছুদিন আগেই তিনি তার বাবাকে হারিয়েছেন, তাই এখন মায়ের সাথে বেশি করে সময় কাটাচ্ছেন তিনি, অন্যদিকে শুটিংয়ের কাজে ব্যস্ত সৃজলাও। তাই এইসব বিষয় নিয়ে তাদের মধ্যে কোন কথাই হয়নি বলে জানান অভিনেতা।

Back to top button