বাংলা সিরিয়াল

শুধু অভিনয় নয় দুর্দান্ত গান ও গাইতে পারেন রচনা ব্যানার্জি! ‘Didi No.1’-এর মঞ্চে নাচতে নাচতে ৯০ দশকের গান গেয়ে শোনালেন রচনা

জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নং ১’ এর সঞ্চালিকা হিসেবে রচনা ব্যানার্জিকে দেখতেই আমরা অভ্যস্ত কিন্তু আচমকাই যদি দেখতে পান সঞ্চালিকার আসন উজ্জ্বল করে রয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী! চমকের এখানেই শেষ নয়, এরপরই দেখলেন প্রতিযোগীর আসনে রয়েছেন রচনা ব্যানার্জি আর তিনি রীতিমতো খেলছেন। তখন কেমন লাগবে? হ্যাঁ ঠিক এমনটাই হলো এইবার দিদি নং ১ এর মঞ্চে। মিমি রচনাকে ‘খ’ দিয়ে গান গাইতে বললে ‘খাইকে পান বেনারস ওয়ালা’ গানটি নাচতে নাচতে গেয়েও শোনালেন রচনা। ভাবছেন তো দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে তাহলে কি সঞ্চালিকা বদল হয়ে গেল?

না, এমন কিছু হয়নি। আসল ব্যাপারটা তাহলে খুলেই বলা যাক। গত রবিবার ১ ঘন্টার বিশেষ পর্বে দেখা গিয়েছিল দিদি নাম্বার ওয়ানে প্রতিযোগী হিসেবে উপস্থিত হয়েছেন মিমি চক্রবর্তী। আর মিমি যখন দিদির মঞ্চে এসেছেন তখন নতুন কিছু যে হবে তা বলাই বাহুল্য এইবারও ঠিক তেমনটাই হয়েছিল। মিমি রচনাদিদির কাছে অভিযোগ জানান যে, তিনি ১০ বছর ধরে দিদি নাম্বার ওয়ানে খেলতে আসছেন কিন্তু সঠিক সময় কখনই বাজার প্রেস হয় না। এরপরই মিমি রচনাকে বলেন, “তাই আজ আমি তোমাকে প্রশ্ন করবো আর তুমি উত্তর দেবে।” এটি বলার পরই আর এক মিনিটও সময় নষ্ট না করে মিমি চলে যান রচনার জায়গায় আর রচনা চলে আসেন মিমির জায়গায়।

এরপর মিমি একটি গান গাইতে বলেন রচনা ব্যানার্জিকে কিন্তু ‚এবার বলো’ না বলে নানান কথা বলতে থাকেন, আর রচনা ভুল করে বাজার প্রেস করে দেয়, এইবার মিমি হাসতে হাসতে বলেন ‘রিভেঞ্জ রিভেঞ্জ’। রচনা তখন বলেন, “বাজার তো প্রেস হচ্ছে সেটা নিয়েই তো তোর অভিযোগ ছিল।” এরপর মিমি দিদির কথার উত্তরে বলেন, “ আরে তুমি তো দিদি নাম্বার ওয়ান। ওটা শুধু তোমার কথা শোনে, আমাদের তো নয়।” মিমির এই কথা শুনে স্বাভাবিকভাবেই নেটাগরিকরা হেসে খুন হয়ে গিয়েছেন।

এরপর ‘খ’ দিয়ে গান গাইতে শুরু করেন রচনা ব্যানার্জি “খাইকে পান বেনারাস ওয়ালা, খুলে গেয়া বান্ধ আকাল কা তালা” গানটি গাইতে গাইতে মঞ্চেই নাচ করতে থাকেন রচনা পাশে নাচতে শুরু করেন মিমিও। একই মঞ্চে দুই জনপ্রিয় অভিনেত্রী নাচছেন স্বাভাবিকভাবেই নেটিজেনরা ভীষণভাবে এটি উপভোগ করেছেন এবং ঝড়ের গতিতে এই ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button