বাংলা সিরিয়াল

‘রাতে আমার একটু হাত-পা ছোঁড়ার অভ্যাস আছে’! ফুলশয্যার রাতে বরের বদলে শাশুড়ি শুতে এলেই জানালো ফড়িং! ভাইরাল ‘আলতা ফড়িং’ এর নতুন প্রোমো

কিছুদিন আগে স্টার জলসার পর্দার শুরু হয়েছিল নতুন ধারাবাহিক ‘আলতা ফড়িং’ এর সম্প্রচার। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী খেয়ালী মন্ডল। এটি তার প্রথম ধারাবাহিক হলেও ইতিমধ্যেই নেটিজেনদের মন জয় করে নিতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি তিনি যে একজন জিমন্যাস্ট, সেকথাও এই ধারাবাহিকের মাধ্যমে জানতে পেরেছেন দর্শকরা। তবে এবার সামনে এলো ধারাবাহিকের নতুন প্রোমো যা দেখে হাসি থামাতে পারছেন না দর্শকরা।

প্রসঙ্গত ধারাবাহিকের নায়ক অভ্র ইতিমধ্যেই বাড়ির সকলের অমতে গিয়ে বিয়ে করে বসেছে গ্রামের মেয়ে ফড়িংকে। পাশাপাশি সব সময় তার পাশে থাকারও প্রতিশ্রুতি দিতে দেখা গেছে তাকে। তবে এবার জানা গেল ফুলশয্যার রাতে অভ্র নয় বরং ফড়িং এর সঙ্গে এক খাটে শুতে দেখা যাবে তার শাশুড়িকে। এ কথা শোনার পরই ফড়িং জানিয়েছে শাশুড়ির লেগে যেতে পারে।

কারণ রাতে ঘুমের মধ্যে হাত-পা চালানোর অভ্যাস রয়েছে তার। বলাই বাহুল্য নায়িকার মুখে এই ডায়লগ শুনে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই দারুণ জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছিল এই ধারাবাহিকটি। মাঝখানে জনপ্রিয়তা একটু কমলেও এদিনের প্রোমো দেখার পর আবারো আশাবাদী দর্শকরা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button

Ad Blocker Detected!

Refresh