টলিউড

বেহালার বাড়ি অতীত! ৪০ কোটি টাকা দিয়ে এবার বিলাসবহুল বাড়ি বানালেন সৌরভ গাঙ্গুলী, বাড়ির ভিতরের আধুনিক সুযোগ-সুবিধা দেখে চোখ কপালে নেটিজেনদের

এতদিন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর নাম বললেই তার সঙ্গে উঠে আসত বেহালা চৌরাস্তার নাম। কারণ সেখানেই আদি বাড়িতে পরিবার নিয়ে বসবাস করতেন তিনি। যে কারনে মাঝে মধ্যেই তার বাড়ির সামনে গিয়ে ভিড় জমাতে দেখা যেত অনুগামীদের দলকে। তবে এই সমস্ত এবার অতীত হতে চলেছে কারণ সপরিবারে বেহালার বাড়ি ছেড়ে ৮/১এ লোয়ার রডন স্ট্রিটকে নিজের নতুন ঠিকানা করে তুলতে চলেছেন কলকাতার মহারাজ।

জানা গিয়েছে খুব শীঘ্রই বেহালার বাড়ি থেকে স্থান পরিবর্তন করবেন তারা। ইতিমধ্যেই তার নতুন বাড়ির নানান আধুনিক সুযোগ-সুবিধার কথা ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। জানা গিয়েছে কলকাতার জনপ্রিয় ব্যবসায়ী অনুপমা বাগরি, কেশব দাস বিনানি ও নিকুঞ্জ দাস বিনানির থেকে প্রায় ৪০ কোটি টাকার বিনিময়ে ২৩.৬ কাঠার জমি বিশিষ্ট এই বাড়িটি কিনেছেন সৌরভ গাঙ্গুলী।

যেখানে ইতিমধ্যেই একটি দোতলা বিল্ডিং অবস্থিত রয়েছে। তবে সেটাকে পুনর্নির্মাণ করাবেন সকলের প্রিয় দাদা, এমনটাই শোনা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বাড়িটির অপর একটি বৈশিষ্ট্য হলো বিস্তৃত সবুজ বাগান। তবে তা সত্ত্বেও নেটিজেনদের একটি বড় অংশ এই খবরে খুশি নন যে বেহালা ছেড়ে চলে যাচ্ছেন সৌরভ গাঙ্গুলী। তবে এদিন সোশ্যাল মিডিয়ায় তাকে নতুন বাড়ির শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে অনুগামীদের।

Back to top button