বাংলা সিরিয়াল

অন্য হিরো দের মতন না! নিজের জন্মদিনের দিন ফ্যানের সঙ্গে সরাসরি দেখা করতে চান আদৃত, কোথায়, কখন, কিভাবে সেটা নিজেই বলে দিলেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে

আগামীকালের শুভ জন্মদিন আমাদের সকলের প্রিয় আদৃতের। মিঠাই ভক্তরা তো বটেই তার বাইরেও অনেক নারী আদৃককে বিশেষ পছন্দ করেন। এক কথায় আদৃত এর প্রেমে তারা হাবুডুবু খাচ্ছে বং ক্রাশ বলতে এখন আদৃত কে বোঝেন তারা। বর্তমান টেলিভিশনের পর্দার হ্যান্ডসাম, good-looking এবং ড্যাশিং নায়কদের মধ্যে অন্যতম। আর বং ক্রাশ এ জন্মদিন বলে কথা মাতামাতি তো থাকবেই। এমনিতেই মিঠাই ধারাবাহিকে নিয়ে অসংখ্য ফ্যানপেজ রয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। এছাড়া আদৃত এর কোন নিজস্ব একাউন্ট না থাকায় অসংখ্য ফ্যানপেজ রয়েছে তার। সেখান থেকেই তার বিভিন্ন ছবি ভিডিও পোস্ট করা হয়। এরপর মিঠাই ধারাবাহিকের হাত ধরে তার জনপ্রিয়তা তুঙ্গে। শুধুমাত্র অভিনয় নয় তার পাশাপাশি দুর্দান্ত গান করেন আদৃত। তার গানের গলায় ফিদা অসংখ্য মহিলা। আর এবারে নিজের জন্মদিনের আগেই ভক্তদের একটা সুখবর দিলেন অভিনেতা।

আগামী ২৫ শে মে আদৃত এর শুভ জন্মদিন। জন্মদিনের আগেই বিশেষ ঘোষণা করলেন আদৃত যা শুনে ভক্তদের মনে আনন্দের বন্যা বয়ে গিয়েছে। বং ক্রাশ আদৃত নিজেই জানিয়েছেন যে তার জন্মদিনের দিন তার ফ্যানেরা তার সঙ্গে দেখা করতে পারে। কোথায়, কিভাবে, কখন সেটা নিজেই জানিয়েছেন আদৃত লিখেছেন ‘যাঁরা আমার সঙ্গে দেখা করতে চাও, আমাকে উইশ করতে চাও- তাঁরা নিজেদের উপস্থিতি দিয়ে আমাকে ধন্য কর। আগামিকাল, ২৫শে মে ভারতলক্ষ্মী স্টুডিওর গেট খোলা থাকবে’।

তাহলে বোঝাই যাচ্ছে যে মিঠাই ভক্ত এবং সিদ্ধার্থের ফ্যানদের কাছে সরাসরি আদৃত সঙ্গে দেখা করার সুযোগ থাকছে। আর এই সুযোগটি হাতছাড়া করতে চায় কেউ। ভারত লক্ষ্মী স্টুডিও অর্থাৎ যেখানে মিঠাই এবং অন্যান্য ধারাবাহিকের শুটিং হয়ে থাকে সেখানের গেট ২৫ তারিখ খোলা থাকবে। আর তখনই আদৃতের সঙ্গে সরাসরি দেখা করতে পারবে তার ফ্যানেরা। এই পোস্ট দেখে খুশিতে আত্মহারা হয়ে পড়েছে সকলেই। তার আগে থেকে প্ল্যান করে রেখেছে কি কি করা যায়। কেককাটা গিফট দেওয়া এসব তো থাকছেই সুতরাং বোঝাই যাচ্ছে যে আগামী ২৫ তারিখ স্টুডিও সামনে ঠিক কতটা ভিড় জমেছে আদৃত এর জন্য।

Back to top button