টলিউড

রচনা ব্যানার্জিকে হারিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে ‘সেরা সঞ্চালকে’র পুরস্কার নিলেন সৌরভ গাঙ্গুলী! ক্ষুব্ধ ‘দিদি নাম্বার ওয়ানে’র অনুগামীরা

প্রতিবছর রাজ্যের তথ্য ও সংস্কৃতি দপ্তর এর তরফে আয়োজন করা হয় টেলি একাডেমি অ্যাওয়ার্ড এর। এ বছরও কলকাতা নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে আয়োজন করা হয়েছিল সেই অনুষ্ঠানের যেখানে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

পাশাপাশি অনুষ্ঠানে থাকতে দেখা গিয়েছে ফিরহাদ হাকিম, অরূপ বিশ্বাস, ইন্দ্রনীল সেন থেকে শুরু করে রাজ চক্রবর্তীর মতো জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্বদের। সেখানেই টলিউডের বিভিন্ন কলাকুশলীদের হাতে এদিন সেরার শিরোপা তুলে দিতে দেখা যায় মুখ্যমন্ত্রীকে তবে সেরা সঞ্চালকের পুরস্কার সৌরভ গাঙ্গুলী পেতেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ক্ষোভ প্রকাশ করতে দেখা গিয়েছে নেটিজেনদের একটি বড় অংশকে।

প্রসঙ্গত জি বাংলার জনপ্রিয় ‘দাদাগিরি’ রিয়েলিটি শোটি সঞ্চালনার দায়িত্বে দীর্ঘদিন ধরে রয়েছেন সৌরভ গাঙ্গুলী এদিন সেই শোয়ের জন্যেই সেরা সঞ্চালকের পুরস্কার পান তিনি। তবে ওই একই চ্যানেলে ‘দিদি নম্বর ওয়ান’ রিয়েলিটি শোটি সঞ্চালনার দায়িত্বে রয়েছেন অভিনেত্রী রচনা ব্যানার্জি।

তাই সৌরভ গাঙ্গুলী সেরা সঞ্চালকের পুরস্কার পেতেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ক্ষোভ প্রকাশ করতে থাকেন দিদি নাম্বার ওয়ান এর অনুগামীরা। তারা জানান দাদাগিরি একটি জনপ্রিয় শো হতেই পারে, তবে দিদি নাম্বার ওয়ান এর জনপ্রিয়তাও এমন কিছু কম নয়। তাই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে রচনা ব্যানার্জীর পুরস্কার নেওয়া উচিত ছিল বলে দাবি করতে দেখা গেছে তাদের।

Back to top button