টলিউড

মেয়ের কথা ভেবে দ্বিতীয়বার বিয়ে করতে চলেছেন টলিউড অভিনেতা সোহম চক্রবর্তী! অবশেষে সামনে এল তার দ্বিতীয় স্ত্রীয়ের পরিচয়

এই মুহূর্তে টলিউডের অন্যতম অভিজ্ঞ অভিনেতার কথা বললেই উঠে আসে সোহম চক্রবর্তীর নাম। এক সময় নানান জনপ্রিয় সিনেমার মাধ্যমে বাংলার দর্শকের মন জয় করে ফেলতে সক্ষম হয়েছিলেন তিনি। তবে করোনা ভাইরাসের প্রকোপে বেশ কিছুদিন বন্ধ ছিল বড় পর্দায় তার ছবি মুক্তি। তবে এবার জানা গিয়েছে পরিচালক রাজা চন্দর পরিচালনায় ও সৌগত বসুর চিত্রনাট্যে আসতে চলেছে সোহম চক্রবর্তীর পরবর্তী সিনেমা ‘হার মানা হার’।

জানা গেছে বাবা-মেয়ের সম্পর্কে সমীকরণকে কেন্দ্র করে গড়ে উঠবে এই সিনেমার গল্প। সিনেমায় সোহমের চরিত্রের নাম বিক্রম এবং তার মেয়ের চরিত্রে অভিনয় করছেন শিশু শিল্পী সিলভিয়া দে। পাশাপাশি সিনেমায় সোহমের সঙ্গে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে টলিউড অভিনেত্রী পায়েল সরকার থেকে শুরু করে আয়ুষী তালুকদারের মতো জনপ্রিয় অভিনেত্রীদের।

জানা গেছে সিনেমায় সোহমের চরিত্র একজন বিপত্নীক। তবে মেয়েকে মানুষ করার জন্য দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে রাজি হয় সে। তবে দ্বিতীয়বার বিয়ের জন্য একজনকে পছন্দ হলেও তার মেয়ের মা হিসেবে পছন্দ হয়ে যায় অন্য এক মহিলাকে। তবে শেষ পর্যন্ত কাকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেয় সোহম, তা জানার জন্য এখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন তার অনুগামীরা। তাছাড়া দীর্ঘদিন পরে এই সিনেমার মাধ্যমে সোহম এবং পায়েল জুটিকে দেখতে পাওয়া যাবে বড়পর্দায়।

Back to top button