টলিউড

বাবার ওপর হঠাৎ করে তেলে বেগুনে জ্বলে উঠলেন স্মার্ট দিদি নন্দিনী! তাঁর ব্যবহার দেখে হতবাক ইউটুবাররা, তুমুল ভাইরাল ভিডিও

অফিস পাড়ার নন্দিনী দিদিকে চেনেন না এমন কোন সোশ্যাল মিডিয়া ইউজার হয়তো নেই। সোশ্যাল মিডিয়ার হাত ধরে এখন তিনি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন। এছাড়াও দিদি নাম্বার ওয়ান থেকে ডাক পাওয়ার পর তাঁর পরিচিতি পৌঁছে গিয়েছে সর্বত্রই। দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে তিনি জানিয়েছিলেন, কিভাবে একা হাতে হোটেল সামলে সংসারকে দাঁড় করিয়েছেন তিনি। স্মার্ট দিদি নন্দিনীর ব্যবহার কিন্তু বরাবরই চর্চায় উঠে আসে।

এবার সোশ্যাল মিডিয়াতে এমন এক ভিডিও ভাইরাল হল, যা দেখে কিনা ক্ষোভে ফুঁসছেন নেটিজেন মহল। স্মার্ট দিদির নন্দিনী দির হোটেলে সারাদিন ধরে তার সঙ্গে হাতে হাত লাগিয়ে কাজ করে চলেছেন একজন বৃদ্ধ মানুষ। ওই মানুষটি হলেন নন্দিনীদির বাবা। একেতেই বয়স হয়েছে তাঁর। তার ওপরে আবার হোটেলের কাজকর্ম সামলানো। সবদিক সামলে মাঝে মাঝেই গুলিয়ে যায় বয়সের ভারে।

কিন্তু নিজের বাবার সঙ্গে এই কেমন ব্যবহার করলেন স্মার্ট দিদি নন্দিনী! সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে, বাবার সঙ্গে কড়া মেজাজে কথা বলছেন নন্দিনী। কিন্তু কেন এমন ভাবে খারাপ আচরণ করলে তিনি নিজের বাবার সঙ্গে? আসলে নন্দিনীর বাবা বয়স্ক মানুষ। ওই পাইস হোটেলে খেতে আসা একজন কাস্টমার মাছের একটি আইটেম অর্ডার করেন। সেই সময় তাড়াহুড়োর মধ্যে নন্দিনীদির বাবা কোন চামচ বা হাতা ব্যবহার না করে, নিজের হাতে করেই মাছটি একটি প্লেটে সাজিয়ে কাস্টমারকে দেন।

বাবার কান্ড দেখে রেগে আগুন স্মার্ট দিদি নন্দিনী। বাবার সঙ্গে রীতিমতো কড়া মেজাজে কথা বললেন তিনি। সেই সময় আশেপাশে অনেক ইউটিউবার ব্লগাররা সেই ভিডিও করছিল। নন্দিনী তাদের হাত জোড় করে সরে যেতে বলেন। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়েছে এই ভিডিও। যে মানুষটিকে নিয়ে এত চর্চা, তাঁর ব্যবহার দেখে চোখ কপালে উঠছে অনেকের।

Back to top button

Ad Blocker Detected!

Refresh