টলিউড

সুপারস্টার শ্রাবন্তীর যোগাসনের ধরন দেখে হাসছে নেটপাড়া, কি এমন করলেন শ্রাবন্তী?

তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে হামেশাই চলে কাটাছেঁড়া। তিনি আর কেউ নন, শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিতর্ক আর শ্রাবন্তী যেন একই মুদ্রার দুই পিঠ। যদিও ট্রোলারদের জবাব দিতে একেবারেই অভ্যস্ত নন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। যাই হয়ে যাক না কেন,‌সব ব্যাপারে স্পিক টি নট অভিনেত্রী। তাঁর প্রেমজীবন নিয়ে চর্চা যেনো থামার নাম করে না। এবার এক অন্য কারণে শিরোনামে এলেন অভিনেত্রী।

কিছুদিন ধরেই শ্রাবন্তী মোটা হয়ে গিয়েছিলেন। তারপর হঠাৎ করে গত বছর চেহারা ঝরিয়ে একেবারে স্লিম হয়ে যান তিনি। অভিনেতা অভিনেত্রীরা মোটা হন কিংবা রোগা, তাদেরকে নিয়ে সবসময় ট্রোল করতে থাকেন নেটিজেনেরা। শ্রাবন্তীর বেলায় তার ব্যতিক্রম নয়। সেসবের খুব একটা কান না দিয়ে নিজের কাজ নিয়ে সবসময় ব্যস্ত থাকেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সম্প্রতি ওয়ার্ক আউটের দিকে বেশ নজর দিয়েছেন তিনি।

ওয়ার্ক আউট করে নিজের বাড়তি মেদ ঝরিয়ে ফেলেছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এবার অনেকটা কঠিন ওয়ার্ক আউটের দিকে ঝুঁকেছেন তিনি। বিভিন্ন ধরনের কঠিন যোগাসন করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সম্প্রতি শ্রাবন্তী চট্টোপাধ্যায় একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে অভিনেত্রীকে দেখা গেছে ,বেশ কিছু কঠিন যোগাসন বা কসরত করতে। অভিনব এক্সারসাইজে মজেছেন অভিনেত্রী।

ভিডিওতে দেখা গিয়েছে যে, একটি টেনিস বল শ্রাবন্তীর হাতের পাতার উপর ব্যালান্স করে রাখা হয়েছে। ওই বলটি একটুও না নড়িয়ে তিনি শুধু এক হাতের ফাঁক দিয়ে পুরো শরীর গলিয়ে ফেলে চিৎ হয়ে গেলেন। ওই এক্সারসাইজের সময় শ্রাবন্তীর পরনে ছিল কালো-গোলাপি রঙের জেগিংস আর নীল টি-শার্ট। পনিটেল বাঁধা চুল। মেকআপ নেই মুখে।

এই ভিডিওটি শেয়ার করে শ্রাবন্তী ধন্যবাদ জানান তাঁর ফিটনেস কোচ অরিজিৎকে। শ্রাবন্তী লেখেন, “অরিজিৎকে অসংখ্য ধন্যবাদ এই মজাদার মোবিলিটি চ্যালেঞ্জে তাঁকে নমিনেট করার জন্য”। শ্রাবন্তী আবার এই অভিনব কসরত করার জন্য চ্যালেঞ্জ জানিয়ে তাঁর চার বন্ধুকে নমিনেট করেছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh