টলিউড

অষ্টমীতে জমিয়ে ঢাক বাজালো শুভশ্রীর ছেলে ইউভান! ছেলেকে ঢাক বাজানোর প্রথম শিক্ষা দিলেন অভিনেত্রী মা শুভশ্রী গাঙ্গুলী

অষ্টমীর দিন পরিবারের সাথে দিদির বাড়ির পুজোয় আনন্দ করছেন এখন শুভশ্রী গাঙ্গুলি, আর সেখানেই পুজো মণ্ডপে ঢাক বাজাচ্ছেন রাজ-শুভশ্রীর ছেলে ইউভান চক্রবর্তী। ইতিমধ্যেই সেই ভিডিও শেয়ার করেছেন রাজ চক্রবর্তী। আর তারপরই এই ভিডিও ক্রমশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

অষ্টমীর সাজ তো একটু আলাদা হবেই। অঞ্জলী শেষে কপালে সিঁদুরের টিপ লাগিয়ে তিনজনেই ফ্রেমবন্দি হলেন। সাদার উপরে রঙিন ফুলের প্রিন্ট করা পাঞ্জাবীটা সবার আগে নজর কাড়তে বাধ্য। বাবা-ছেলের ডুয়ো সত্যিই হিট।

এদিন রাজ চক্রবর্তীর ইনস্টাগ্রামে দেখা গেল মায়ের সঙ্গে ম্যাচিং পোশাকে ঠাকুর দেখতে বেরিয়েছে সে! মা শুভশ্রী পরেছে হলুদ শাড়ি আর ইউভান হলুদ পাঞ্জাবি। দু’জনকেই বেশ মিষ্টি লাগছে! মায়ের কোলে চেপে ঠাকুর মণ্ডপে বসে সে পরিচয় সেরে নিচ্ছে দুর্গা ও তাঁর চার সন্তানের সঙ্গে। আর সেই মিষ্টি মুহূর্তটা ক্যামেরাবন্দি করেছেন বাবা রাজ।

বর্তমানে তারকাদের ছুটি কাটানোর অন্যতম জায়গা হল মালদ্বীপ। পুজোর আগেই ছুটির মেজাজে পাওয়া গেল রাজ শুভশ্রীর জুটিকে। সঙ্গে রয়েছে ছেলে ইউভানও। এবার মালদ্বীপে ছেলেকে নিয়ে ছুটি কাটাতে গেলেন রাজ-শুভশ্রী। ইতিমধ্যেই সমুদ্র সৈকত থেকে বেশ কয়েকটি ছবি শেয়ার করে ফেলেছেন পরিচালক তথা বিধায়ক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।

একেবারে ফুরফুরে মেজাজে পাওয়া গেছে তারকাদের। কলকাতা বিমানবন্দরে ইউভানের হাঁটার একটি ভিডিও কয়েকদিন আগেই নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছিলেন পরিচালক, নিমেষের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

নেট দুনিয়ায় রাজ-শুভশ্রী জুটির জনপ্রিয়তা প্রচুর। ইতিমধ্যেই ছুটি কাটানোর মুহূর্তের বেশ কয়েকটি ছবি শেয়ার করে ফেলেছেন সোশ্যাল মিডিয়ায়। যা ভাইরাল হয়েছে নেটবাসীদের মধ্যে। তারকাদের জন্য এখন ছুটি কাটানোর অন্যতম ডেস্টিনেশন হল মালদ্বীপ।

Back to top button