টলিউড

মাত্র তিন বছর বয়সেই শাঁখে ফুঁ! সেলিব্রিটি দম্পতি রাজ-শুভশ্রীর ছেলে ইউভানের শঙ্খ বাজানোর ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা! ‘আমি নিজে কোনোদিন পারিনি’ স্বীকারোক্তি শুভশ্রীর

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর নাম। যে কারণে সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর জনপ্রিয়তা আকাশছোঁয়া। পাশাপাশি নিয়মিত সোশ্যাল মিডিয়ায় নিজের ব্যক্তিগত জীবনের নানান মুহূর্তের ফটো এবং ভিডিও অনুগামীদের সঙ্গে ভাগ করে নিতে দেখা যায় অভিনেত্রীকে।

এবার সেরকমই একটি ভিডিওর মাধ্যমে অনুগামীদের চমকে দিলেন অভিনেত্রী। কারণ এদিন অভিনেত্রীর পোস্ট করা ভিডিওতে তার তিন বছরের পুত্র সন্তান ইউভানকে শঙ্খ বাজাতে দেখা গিয়েছে। ভিডিওতে অভিনেত্রীর গলা থেকে অনুগামীরা জানতে পেরেছেন শুভশ্রী নিজে কোনদিন সফল হননি শঙ্খ বাজানোর ক্ষেত্রে। বলাই বাহুল্য সেলিব্রেটি হওয়া সত্ত্বেও সাধারণ মানুষের মতো ঠাকুর ঘরের শঙ্খ বাজানো শিখেছে ইউভান, এ কথা জেনে দারুণ খুশি হয়েছেন নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ।

প্রসঙ্গত এর আগেও একাধিকবার ইউভানের ভিডিও পোস্ট করে প্রশংসা কুড়িয়েছিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। পাশাপাশি তার অনুগামীরা নিয়মিত ইউভানের ভিডিও দেখতে চেয়ে দাবি জানিয়ে থাকেন অভিনেত্রীর কাছে। এদিন ছোট্ট ইউভানের হাতে শঙ্খ দেখে অনেকেই কমেন্টের মাধ্যমে জানিয়েছেন তারা ইউভানের প্রতিভায় মুগ্ধ হয়ে গিয়েছেন। এভাবেই আবারো নতুন করে অনুগামীদের মন জয় করে নিতে সক্ষম হয়েছে শুভশ্রী এবং ইউভানের ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Subhashree Ganguly Fans Urbana (@subhashreegangulyfancluburbana)

Back to top button

Ad Blocker Detected!

Refresh