টলিউড

বিয়ে করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নায়িকা সায়ন্তনী ঘোষ! খুব শীঘ্রই নিজের দীর্ঘদিনের প্রেমিকের সাথে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন সায়ন্তনী

বর্তমানে বম্বেতে হিন্দি ধারাবাহিকের জগতে পরিচিত মুখ হলেন সায়ন্তনী ঘোষ। শুরুটা টলিউড দিয়েই হয়েছিল। সেইসময়ে একাধিক বাংলা ছবিতে ও ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। বাংলা ইন্ডাস্ট্রিতে প্রতিষ্ঠিত হওয়ার পরেই বম্বেতে পাড়ি দিয়েছিলেন অভিনেত্রী। এখন তিনি সেখানে প্রতিষ্ঠিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম। জানা গিয়েছে, অভিনেত্রী সায়ন্তনী ঘোষ খুব শীঘ্রই নিজের দীর্ঘদিনের প্রেমিকের সাথে গাঁটছড়া বাঁধতে চলেছেন।

টলিউডের জনপ্রিয় এবং হিট ছবি ‘রাজু আঙ্কেল’ খ্যাত অভিনেত্রী সায়ন্তনী ঘোষ দীর্ঘ আট বছরের পুরোনো প্রেমিক অনুরাগ তিওয়ারির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। বহুদিন সম্পর্কে থাকার পরেই তারা এই সিদ্ধান্ত নিয়েছেন। শোনা যাচ্ছে, চলতি বছরের আগামী মাসেই গাঁটছড়া বাঁধতে পারেন এই জুটি। সম্ভবত বিয়ের আসর বসবে কলকাতাতেই। তবে সেই বিষয়ে এখনও স্পষ্টভাবে কিছু জানাননি অভিনেত্রী।

সায়ন্তনী ঘোষের অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তার বিয়ের খবর সামনে আসতেই তা ছড়িয়ে যেতে বিশেষ সময় লাগেনি। তবে তার এই সিদ্ধান্তে খুশি তার অনুরাগীরাও। বিয়ের দিন এখনও ঘোষণা করেননি অভিনেত্রী। বর্তমানে অভিনেত্রীর সেই ঘোষণার আশায় বসে রয়েছেন তার অনুরাগীরা। উল্লেখ্য, কলকাতার মেয়ে সায়ন্তনী ঘোষের বিয়ের সমস্ত আচার-অনুষ্ঠান বাঙালি মতে হওয়ারই কথা রয়েছে।

সায়ন্তনী ঘোষ একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন ভাল নৃত্যশিল্পীও। যার ঝলক মেলে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার ওয়ালে। শুরুর দিকে টলিউডে ‘রাজু আঙ্কেল’, ‘স্বপ্ন’, ‘নায়ক- দ্য রিয়েল হিরো’-র মতো ছবিগুলোতে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। এর মধ্যে দর্শকমহলে সবথেকে বেশি হিট করেছিল ‘রাজু আঙ্কেল’। যা অভিনেত্রীর জীবনে একটা টার্নিং পয়েন্ট ছিল। এই ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি।

বর্তমানে তিনি পুরোদমে হিন্দি ধারাবাহিকে কাজ করছেন। ‘মহাভারত’, ‘নাগিন ৪’, ‘শশুরাল সিমর কা’, ‘ইতনা কারো না মুঝসে পেয়ার’, ‘কুণ্ডলী ভাগ্য’-র মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে তাকে। এছাড়াও ‘বিগ বসে’ প্রতিযোগী হিসেবেও দেখা গেয়েছিল তাকে। বলাই বাহুল্য, বর্তমানে হিন্দি টেলিভিশন জগতের একজন প্রতিষ্ঠিত অভিনেত্রী সায়ন্তনী ঘোষ।

 

View this post on Instagram

 

A post shared by Sayantani (@sayantanighosh0609)

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button