টলিউড

স্ত্রীকে বাঁচাতে গিয়ে মৃত্যুর সঙ্গে লড়াই করছে সঞ্জয়, ‘সর্বজয়া’ ধারাবাহিকে এলো নতুন টুইস্ট

এ মুহূর্তে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল সর্বজয়া প্রথম দশের মধ্যে রয়েছে সর্বজয়া। বিভিন্ন টুইস্টর মাধ্যমে এই ধারাবাহিক দর্শকের মন কেরেছে খুব অল্পসময়ের মধ্যেই। বর্তমানে সমস্ত ধারাবাহিকে দুর্গাপুজোর বিশেষ পর্বে দেখানো হচ্ছে, ইতিমধ্যে ধারাবাহিকে দুর্গাপুজোর পর্বগুলি শুরু হয়ে গিয়েছে।

ইতিমধ্যে সর্বজয়া একটি প্রমো ভিডিও দর্শকের সামনে এসেছে। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে দুর্গা পুজোর মন্ডপে সর্বজয়া কে মারার পরিকল্পনা করেছে তার পরিবারের কয়েকজন সদস্য নিজের স্ত্রীকে বাঁচানোর জন্যই সর্বশেষ স্বামী সঞ্জয় বিপদের মুখে।

এই মুহূর্তে মাথায় ঝাড়বাতি ভেঙে পড়ায় গুরুতরভাবে আহত হয়েছে সঞ্জয়। স্ত্রীকে মৃত্যুর মুখ থেকে বাঁচাতে গিয়ে গুরুতর আহত হয়েছেন তিনি। আপাতত এই ঘটনার কারণ এই পুজোর আনন্দ মাথায় উঠেছে গোটা পরিবারের। চৌধুরী পরিবার এর একেবারে অপছন্দের বউ সর্বজয়া। পরিবারের বেশির ভাগ সদস্যই তাকে একেবারে পছন্দ করেনা, তবে তার স্বামী তার পাশে থাকায় সর্বজন আগে কেউ অপমান করার সাহস পায়না তাই জন্যই পরিবারের কিছু সদস্য মিলে গোপনে পরামর্শ করে সর্ব সরিয়ে ফেলার।

আপাতত সঞ্জয় চিকিৎসার জন্য বিপুল পরিমাণ অর্থ প্রয়োজন সর্বজয়ার কিন্তু তার পরিবার থাকে সেই পরিমাণ অর্থ দিয়ে সাহায্য করতে নারাজ। ফলে চারিদিকে অন্ধকার দেখছে সর্বজয়া, কি করে এত টাকা জোগাড় করবে স্বামীর চিকিৎসার জন্য সেই চিন্তাই তাকে কুরে কুরে খাচ্ছে। দশমীর সিঁদুর মুছে যাবে তাই এখন দেখার অপেক্ষায় রয়েছে দর্শকেরা।

দীর্ঘ বেশ কয়েক বছর টেলিভিশন জগত থেকে নিজেকে দূরে রেখে ছিলেন অভিনেত্রী দেবশ্রী রায়। অবশেষে টেলিভিশনের ছোটপর্দায় সর্বজয়া ধারাবাহিকের মাধ্যমে আবারও কামব্যাক করলেন অভিনেত্রী। দীর্ঘ কয়েক বছর পরে টেলিভিশন পর্দায় ফেরার পর তাকে নিয়ে বিভিন্ন ধরনের মন্তব্য করা হয়েছিল কিন্তু নিজের কাজের জায়গায় অটল ছিলেন অভিনেত্রী ধারাবাহিকের প্রথম সপ্তাহে টিআরপিতে প্রথম জায়গা করে নিয়েছিল সর্বজয়া।

Back to top button