টলিউড

‘আমার ইউটিউব চ্যানেলটা প্লিস সাবস্ক্রাইব করুন’! এবার অনুগামীদের কাছে কাতর আর্জি জানালেন গায়ক রূপঙ্কর! চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

করোনা পরিস্থিতির সম্মুখীন হয়ে ছোট-বড় একাধিক গায়ক-গায়িকারা ইউটিউবে খুলে ফেলেছিলেন তাদের নিজেদের চ্যানেল। যেখানে নিজেদের গান শ্রোতাদের মধ্যে ছড়িয়ে দিতে সক্ষম হয়েছিলেন তাঁরা। এবার সেই তালিকায় নাম লেখালেন টলিউডের সুরকার গায়ক রূপঙ্কর বাগচী। ইতিমধ্যেই তার ইউটিউবের সাবস্ক্রাইবার হয়েছে ১৮০০০ এর কাছাকাছি।

গায়ক জানিয়েছিলেন আগে অ্যালবামের যুগে তিনি একাধিক গান তৈরি করে সুর দিতে পারতেন। কিন্তু এখন সিডির যুগ উঠে যাওয়ায় কেউ আর তাকে গান তৈরি করতে ডাকে না। যে কারণে এবার নিজের ইউটিউব চ্যানেলের মাধ্যমে নিজের গান প্রচারের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। পাশাপাশি তিনি আরো জানিয়েছেন টলিউডের কোন সিনেমার সুর তৈরিতেও সুযোগ পাচ্ছেন না তিনি।

রূপঙ্কর এ দিন আক্ষেপ করে জানিয়েছেন ২০১৬ সাল থেকে তিনি তাঁর ইউটিউব চ্যানেল চালিয়ে এতদিনে মাত্র আড়াই হাজার টাকা আয় করতে পেরেছেন। যে কারণে তিনি কিছুদিন আগে ভেবেছিলেন চ্যানেলটি বন্ধ করে দেওয়ার কথা। কিন্তু শেষ পর্যন্ত নিজের গান প্রচার এর জন্য রেখে দিয়েছেন ইউটিউব চ্যানেলটিকে।

পাশাপাশি তিনি আরো জানিয়েছেন এসভিএফ, আশা অডিওর মত প্রযোজনা সংস্থা তার প্রমোশন করে না। যে কারণে শ্রোতার কাছে তার গান শেষ পর্যন্ত পৌঁছে উঠতে পারে না। তাই এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের নিজের চ্যানেল সাবস্ক্রাইব করার আবেদন জানিয়েছেন রূপঙ্কর। কারণ সেখানেই তার সমস্ত পুরনো এবং নতুন গান শুনতে পাবেন অনুগামীরা।

Back to top button