টলিউড

এই বয়সেই হাতে তুলে নিয়েছে গিটার-ইউকুলেলে! রাজ-শুভশ্রী পুত্র ইউভানের প্রতিভা দেখে মুগ্ধ নেটদুনিয়া, ভিডিও শেয়ার করলেন স্বয়ং বাবা রাজ চক্রবর্তী

জন্মের পর অতি অল্প সময়ের মধ্যেই সোশ্যাল মিডিয়ার আগ্রহের বিষয়বস্তু হয়ে উঠেছিল টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং পরিচালক রাজ চক্রবর্তীর পুত্র ইউভান। যে কারণে তার ভিডিও এবং ফটো দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন নেট দুনিয়ার বাসিন্দারা। তবে অনুগামীদের হতাশ করেন না রাজ কিংবা শুভশ্রী কেউই।

বরং প্রতিনিয়ত নিজের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিভিন্ন রকম ফটো এবং ভিডিওগুলো অনুগামীদের সঙ্গে শেয়ার করে নিতে দেখা যায় তাকে। তবে এবার তেমনই একটি ভিডিও দেখে তাজ্জব হয়ে গেলেন নেট দুনিয়ার বাসিন্দারা। কারণ এই বয়সেই ইউভানকে হাতে তুলে নিতে দেখা গিয়েছে গিটার এবং ইউকুলেলে। প্রসঙ্গত এ দিন পরিচালক রাজ চক্রবর্তী ভাগ করে নিয়েছেন একটি ভিডিও যেখানে তাকে দেখা গিয়েছে ছেলেকে গিটার বাজানোর জন্য উৎসাহ দিতে।

গিটারের বিভিন্ন তারের অর্থ না বুঝলেও ইউভান অবশ্য অত্যন্ত মনোযোগ এবং উৎসাহ দিয়ে চেষ্টা করেছে গিটার বাজানোর জন্য। এদিন এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই অনুগামীদের একটি বড় অংশ কমেন্ট এর মাধ্যমে জানিয়েছেন অত্যন্ত অল্প বয়স থেকেই গান-বাজনার মত ভাল জিনিসের সঙ্গে ছেলেকে যুক্ত করার চেষ্টা করি ভালো উদ্যোগ নিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button

Ad Blocker Detected!

Refresh