বাংলা সিরিয়াল

‘আমাকে দেখে কেউ বিশ্বাস করে না আমি দশম শ্রেণীতে পড়ি’! ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন ‘গৌরী এলো’ খ্যাত অভিনেত্রী মোহনা মাইতি

এই মুহূর্তে জি বাংলার ‘গৌরী এলো’ ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী মোহনা মাইতিকে। প্রসঙ্গত পিলু ধারাবাহিকের অভিনেত্রী মেঘার মতোই ডান্স বাংলা ডান্সের মঞ্চ থেকে অভিনয় জগতে প্রবেশ করেছেন মোহনা। তবে এই মুহূর্তে অভিনয়ের পাশাপাশি দশম শ্রেণির পড়াশোনা সমান্তরালে চালিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করছেন অভিনেত্রী।

এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে অভিনেত্রী জানালেন পর্দায় তাকে অভিনয় করতে দেখে অনেকেই ভাবেন তার বয়স আসলে বেশি। কিন্তু তিনি যে দশম শ্রেণীতে পড়েন সে কথা অনেকেই বিশ্বাস করেন না বলে দাবি করতে দেখা গিয়েছে মোহনাকে। প্রসঙ্গত ‘গৌরী এলো’ ধারাবাহিকের মাধ্যমে দারুণ জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী মোহনা। পাশাপাশি শুরু থেকেই তার অভিনয় মন জয় করে নিয়েছে দর্শকদের একটি বড় অংশের।

অভিনেত্রী এদিন জানিয়েছেন সারাদিন শুটিংয়ের কারণে অভিনয়ের মধ্যে দিয়েই সময় চলে যায় তার। তবে তার পাশাপাশি সময় পেলেই বই খুলে পড়তে বসে যান তিনি। কারন খুব শীঘ্রই দশম শ্রেণীর পরীক্ষায় অবতীর্ণ হতে হবে তাকে। তবে ভবিষ্যতে পড়াশোনা চালিয়ে নিয়ে গেলেও অভিনেত্রী হয়ে ওঠাই যে তার মূল লক্ষ্য সেকথা এদিন স্পষ্ট করে দিতে দেখা গিয়েছে টলিউডের এই প্রতিভাবান অভিনেত্রীকে।

 

View this post on Instagram

 

A post shared by Mohana Maiti (@mohana_maiti)

Back to top button

Ad Blocker Detected!

Refresh