টলিউড

‘রুদ্রনীলের বউ চাই’! অভিনেতা রুদ্রনীল ঘোষের হয়ে পাত্রী খুঁজতে নামলেন রাজ-শুভশ্রী জুটি! নিজের মতামত জানালো ছোট্ট ইউভানও

টলিউড এই মুহূর্তে একের পর এক তারকা আক্রান্ত হচ্ছেন করোনাতে। সম্প্রতি জানা গেছে পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, দেব, শুভশ্রী, রুক্মিণী থেকে শুরু করে সকলেই আইসোলেশনে রয়েছেন। তার মধ্যেই এবার নতুন এক জন্মদিনের বছরে পা দিতে দেখা গেল টলিউড অভিনেতা রুদ্রনীল ঘোষকে। এদিন তার উদ্দেশ্যে পাঠানো শুভেচ্ছা বার্তায় ভরে গেছে সোশ্যাল মিডিয়া।

তবে তার মধ্যে থেকেও আলাদা করে পরিচালক রাজ চক্রবর্তীর শুভেচ্ছা নজর কেড়েছে নেটিজেনদের। প্রসঙ্গত রুদ্রনীল এবং রাজ চক্রবর্তীর রাজনৈতিক মতাদর্শ এবং দল আলাদা হলেও তারা একে অপরের অভিন্ন হৃদয় বন্ধু। নির্বাচনের আগে একে অপরের উদ্দেশ্যে বিরোধ মন্তব্য করলেও তাদের বন্ধুত্বে তার কোনো প্রভাব পড়েনি।

এদিন পরিচালক পোস্ট করেছেন তার বাড়ীতে এক ঘরোয়া আড্ডার ছবি যেখানে, উপস্থিত ছিলেন রুদ্রনীল এবং তার মা লীলা দেবী।

তিনি জানান বয়স হয়ে গেলেও এখনও রুদ্রনীল বিয়ে করছেন না। এর পরেই রাজ এবং শুভশ্রীকে একসঙ্গে রুদ্রনীলের জন্য পাত্রী খোঁজার উদ্যোগ নিতে দেখা যায়। এরপর মজার ছলে রুদ্রনীল জানান যে রাজ চক্রবর্তী বিধানসভা থেকে তার জন্য পাত্রী খুঁজে এনে দেবেন। পাশাপাশি বড়দের আড্ডায় যোগদান করতে দেখা যায় ছোট্ট ইউভানকেও। অবোধ্য ভাষায় সেও নিজের মতামত জানাতে চেয়েছে। এদিন বলাই বাহুল্য দিন ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button