টলিউড

মাত্র ১ বছর বয়সেই বাবা রাজের সঙ্গে শরীরচর্চায় ব্যস্ত ইউভান! মা শুভশ্রী গাঙ্গুলীর তোলা ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বছরখানেক আগে সন্তান ইউভানের জন্ম দিয়েছিলেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। তারপর থেকেই তার বিভিন্ন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে ভাগ করে নিতে দেখা গেছে স্বয়ং অভিনেত্রী এবং তার স্বামী পরিচালক রাজ চক্রবর্তীক। তাই খুব অল্পসময়ের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় শুভশ্রী এবং রাজের মতই জনপ্রিয় হয়ে উঠেছে ইউভান।

অনুগামীরা তার ফটো এবং ভিডিও দেখতে সবসময় উৎসাহিত থাকেন। পাশাপাশি রাজ এবং শুভশ্রীও তাদেরকে বঞ্চিত করেন না ইউভানের ছোটখাটো বিভিন্ন স্পেশাল মোমেন্ট সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখে নেওয়ার থেকে। তবে এবার রাজের কোলে চড়ে শরীর চর্চায় মগ্ন হতে দেখা গেল এক বছরের ইউভানকে। ভিডিওটি করেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। তার মাধ্যমে অনুগামীরা দেখতে পেয়েছেন লম্বা কাঠের পাটাতনে বাবার কোলে চড়ে ঝুলে পড়েছে ইউভান।

বলাই বাহুল্য এত কম বয়সে কোন জিমে শরীরচর্চা করার অনুমতি পায় না বাচ্চারা। তাই বাবার কোলে চড়ে বাড়িতেই শরীর চর্চা শুরু করেছে ইউভান। বলাই বাহুল্য এদিন ভিডিওটি তীব্র ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। অনুগামীদের অনেকেই অবশ্য এত কম বয়সে ইউভানকে শরীরচর্চার সঙ্গে পরিচিত করানোর বিরোধিতা করেছেন। তবে অনেকে মনে করেন খেলার ছলে বাচ্চারা একটু আধটু শরীরচর্চা করতেই পারে। তাই তারা এখন অপেক্ষা করছেন ইউভানের পরবর্তী ভিডিওর জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button